×
ভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, ফাঁকা ঘরে অসাধারন বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নৃত্য এমন একটি শিল্প যা দেখতে ভালোবাসেন আট থেকে অষ্টাদশী সবাই। এমনকি যারা নাচ করতে পারেননা তাঁদের কাছেও নৃত্য একটি অভাবনীয় এন্টারটেইনিং শিল্প। সুতরাং নাচ করার থেকে নাচ দেখতে মানুষ বেশি উৎসুক প্রকাশ করে। যদিও শাস্ত্রীয় নৃত্য ছাড়াও আমাদের দেশে নৃত্যের একাধিক প্রকারকরণ রয়েছে। একেকজন মানুষ একেক ধরণের নৃত্যে দক্ষ। যাতে কেউ কেউ সফল হচ্ছে আবার কেউ কেউ সফল হওয়ার আগেই ব্যর্থতার কাতারে ভেসে যাচ্ছে। তবে এখন সব ধরণের নাচই মার্কেটে হিট। সম্প্রতি একটি সুন্দরী যুবতীর বেলি ডান্সের ভিডিও দুর্দান্ত পরিমাণে ভাইরাল হল নেটপাড়ায়।

যদিও এখন কাউকেই ওয়েস্টার্ন হোক বা শাস্ত্রীয় নাচ শেখার জন্যে আলাদাভাবে কোথাও প্রশিক্ষন নিতে হয়না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষ এখন নানারকমের নাচের শিখে যাচ্ছেন। তবে আমাদের দেশে এখন পাশ্চাত্য বেলি নাচেরও বেশ চল রয়েছে, যে নৃত্যে এখন পা মেলাচ্ছেন বহু রমনীরা। এটি এমন একটি নাচ যা দেখলে এই নাচের প্রেমে পড়তেই হবে।

সম্প্রতি, একটি সুন্দরী রমনীর বেলি ডান্সে পাগল হয়ে গেলেন নেটিজেনরা। সম্প্রতি এই ভিডিওটি Alexa Delora নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, যুবতীর পরনে রয়েছে, একটি কালো বর্ণের বিকিনি, লাল রঙের একটি ফ্লিপ স্কার্ট। তাঁর দু পাশ একেবারেই খোলা। তাঁর উন্মুক্ত মেদহীন পেট দেখিয়ে অসম্ভব সুন্দর বেলি ডান্স করলেন তিনি নিজের ঘরের মধ্যেই, তাঁর এহেন নাচের জাদুতে মুগ্ধ নেটিজেনরা। একটি অসাধারণ মিউজিকের তালে তালে তিনি এই নাচটি করলেন সঙ্গে দুর্দান্ত এক্সপ্রেশনও দিলেন। সঙ্গে তাঁর অসাধারণ শরীরের ঝাঁকুনি এবং অঙ্গভঙ্গির পারদর্শীতা, কোমরের হিল্লোল সবটাই তাঁর এই ভিডিওর মূল আকর্ষণ।

এই সুন্দর ভিডিওটিতে, এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে। তবে জানেন কি, এই ডান্স করতে হলে শরীরকে ঠিকমতো চর্চায় রাখতে হবে। বিশেষত পেটের সাহায্যে এই নাচ করা হলেও সারা শরীরে নাচের তরঙ্গ বয়ে যায়। এই রমনী যে বেলি ডান্সে অত্যন্ত দক্ষ তা তাঁর এহেন পারফরম্যান্স দেখেই স্পষ্ট।

Advertisement

Related Articles