×
ভাইরাল

খোলা আকাশের নীচে সবুজ প্রকৃতির মাঝে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সবুজে ঘেরা খোলা প্রকৃতির কোলে ‘টাপা টিনি'(Tapa Tini) গানের তালে নাচলেন সুরন্দর যুবতী।চোখ ফেরানো যাচ্ছে না তার পরিবেশ থেকে। আগামী ২০ শে মে মুক্তি পাছে বাঙালীর বহু প্রতীক্ষিত সিনেমা ‘বেলাশুরু'(Belashuru)। ট্রেলারে সিনেমার ঝলক দেখে আবেগে আপ্লুত দর্শক। দুই প্রয়াত কিংবদন্তি শিল্পীর শেষ শুন্টিং সিনেমার রূপ পেয়েছে। সিনেমার ইমণ চক্রবর্তী(Iman chakroborty)র অন্যতম হিট এবং জনপ্রিয় ‘টাপা টিনি'(Tapa Tini) গানে সুন্দরী যুবতীর নাচের ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

নৃত্য এমন একটি শিল্প যা দেখতে ভালোবাসেন আট থেকে আশি সবাই। এমনকি যারা নাচ করতে পারেননা তাঁদের কাছেও নৃত্য একটি এন্টারটেইনিং শিল্প। সুতরাং নাচ করার থেকে নাচ দেখতে মানুষ বেশি উৎসুক। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বা কভার সং ভিডিও বানাচ্ছেন। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইডে নিজেদের ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার ভিডিও।তেমন ভাবেই নিজের জায়গা গড়ে নিচ্ছেন মৌমিতা কর(Maumita Kar)। সেই জন্যেই তো নাচের ভিডিও শেয়ার করে থাকেন।

সিনেমায় গানটিতে পারফরম্যান্স করতে দেখা গিয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta), অপরাজিতা আঢ্য(Aparajita Aadhya), মনামী ঘোষ(Monami Ghosh) এবং ইন্দ্রানী দত্ত(Indrani Dutta)কে। সকল অভিনেত্রীর নাচের পারফরম্যান্স গানটির দারুন পরিপূর্ণতা এনে দিয়েছে।

গানটি এমনই যা শোনার পরে মানুষ কোমর না দুলিয়ে থাকতে পারবে না। ইতিমধ্যে ‘টাপা টিনি’ গানে বহু নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তেমনি একটি ভিডিও ভাইরাল হলো মৌমিতা কর। ‘ফোক স্টাইলে’ সবুজ ঘেরা খোলা মাঠে নাচ করতে দেখা যাচ্ছে তাকে। পরনে লাল ব্লাউজ এবং কালো শাড়ি। ধুতির মত করে শাড়ির সাথে খোঁপা বেধেছে চুলে। হাল্কা মেকআপ এর কালো টিপ পরে বেশ সুন্দর লাগছে মৌমিতাকে। কিছুক্ষনের মধ্যে নাচটি ২০০ বেশি মানুষ দেখেছেন। এত অল্প দিনে এই সফলতা কম নয়।

Related Articles