×
ভাইরাল

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, দুর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘দো ঘুট’ (Do Ghut) গানের সহিত নাচলেন এক সুন্দরী বৌদি। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু একেকটা ট্রেন্ডিং গান। প্রতিনিয়ত যেন একের পর এক ট্রেন্ডিং গান ভাইরাল হয়েই চলেছে সোশ্যাল মিডিয়ায়। আর তা মার্কেটে আসা মাত্রই এই গানের দাপটে কাবু হয়ে যাচ্ছে আমজনতা থেকে সেলিব্রিটি সবাই। আর এখন তো নানারকম ভিডিও অ্যাপের ছড়াছড়ি। যেখানে আপনি চাইলে কারোর সঙ্গে ডুয়েট পারফর্ম করতে পারেন, আবার নানা এফেক্ট দিয়ে নিজেকে সাজিয়ে সুন্দর পারফরম্যান্স করতে পারেন।

বিজ্ঞাপন

আর স্মার্ট ফোনের ক্যামেরার সাহায্যে সেলফি করেই পারফর্ম করতে পারেন আবার ব্যাক ক্যামেরা করে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল, বিখ্যাত মাইলস্টোন সৃষ্টিকারী গান ‘দো ঘুট’ গানটির রিক্রেয়েশন। হ্যাঁ, কিংবদন্তী অভিনেত্রী মুমতাজ (Mumtaz) অভিনীত ‘ঝিল কে উস পার’ (Jheel Ke Us Paar) ছবির সেই মাইলফলক ‘দো ঘুট’ গানটিকে নতুন ভাবে সৃষ্টি করা হয়েছিল। আর এই গানে অভিনয় করেছেন নিয়া শর্মা (Nia Sharma)।

নিয়া শর্মার অসাধারণ পারফরম্যান্সে এই গানটির আকর্ষণীয়তা দারুণ প্রভাব ফেলেছিল দর্শকদের উপর। এবার এই গানের সহিত কোমর দোলালেন এক সুন্দরী বৌদি। যিনি কালো শাড়ীতে নিজেকে মুড়িয়ে অসাধারণ নাচলেন একটি খোলা জায়গার মধ্যেই। তিনি নিজের ছিপছিপা ফিগার এবং সেক্সি শরীরের ঝাঁকুনি তুলেই পুরুষ হৃদয়ে রীতিমতন ধুকপুকানি তুলে দিলেন!

বিশেষ করে তাঁর সেক্সি মেদহীন পেট এবং অসাধারণ কোমরের ঠুমকাতে কাত সোশ্যালবাসীরা। তাঁর নাচের হিল্লোলে ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর অনুরাগীরা এবং সঙ্গে তাঁর যৌন আবেদনময়ী চাহনিতে এক্কেবারে ঘায়াল হয়ে গেল নেটিজেনদেরাও। সম্প্রতি, Pic Share Official নামক একটি ইউটিউব চ্যানেল থেকে এই সুন্দর ভিডিওটি পোস্ট করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles