×
ভাইরাল

বন্ধ ঘরে শাড়ি পরে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী বৌদির, রইল ভিডিও

বিজ্ঞাপন

মিস আগ্রা নেহালক্ষ্মি আইয়ার প্রকাশ্যে নিজের ভালোবাসার মানুষের প্রতি ভালোবাসার কথা বললেন। বলার সাথে সাথেই ভাইরাল। এত সুন্দরী যে জন তার ভালোবাসার লোক না জানি কত সুন্দর হবে?

বিজ্ঞাপন

সৌন্দর্যতার প্রশংসা করেন সবাই। বহু ইভেন্ট ও হয় এক ঝাঁক সুন্দরীদের মধ্যে শ্রেষ্ঠ কে বেছে নেওয়া যার রূপ,গুন, বুদ্ধি এবং মনুষ্যত্ব সব একদম একশত তে একশত। এমনি দিল্লী ও আগ্রা আয়োজিত এক প্রতিযোগিতায় মিস আগ্রা খেতাপ বিজয়িনী নেহালক্ষ্মি আইয়ার নিজের সৌন্দর্য্য এবং দক্ষতা দিয়ে পরিচিতি লাভ করেছে। প্রতিটি শিল্পীর মত তারও নিজ জীবনের কথা জানতে আগ্রহী দর্শক। আর দর্শকদের মন ছুঁয়ে যাওয়া কাজ করলেন তিনি, সর্ব সমক্ষে ভালোবাসার মানুষটির প্রতি নিজের মনে কথা বলায়।

সম্প্রতি সাধারণ মানুষ এর কাছে শিল্পীদের পৌঁছে যাওয়ার পথ হচ্ছে সোশ্যাল মিডিয়া। এর মধ্যে অন্যতম হচ্ছে ইনস্টাগ্রাম। মডেল থেকে খেলোয়াড়, অভিনেতা থেকে নেতা সকলেই এর ট্রেন্ডে গা ভাসাচ্ছেন। সকলেই রোজ রাখছেন নিজের ছবি সাথে বানাচ্ছেন রিল। তার দেখা দেখি অনুরাগীরা তাদের ফলো করে তারাও বানাচ্ছেন ভিডিও। বহু পূরণ হিন্দী – বাংলা গান ফিরে আসছে কখন নতুন রূপে, কখনো আবার পূরণ মেজাজে। এমনি একটা গানের রিল বানালেন মিস আগ্রা নেহালক্ষ্মি।

 

View this post on Instagram

 

A post shared by Neha (Delhi nd Agra) (@neha.laxmi666)

খোলা চুলে গোলাপী রঙের শাড়ি আর চাই রঙের ব্লাউজ পরে কোমল দলালেন নেহলক্ষ্মি। সম্প্রতি ভাইরাল হওয়া গান ‘ ও মেরে ঢোল সাজনা মে তুমসে পিয়ার করু ‘ গানে অনেকেই বানিয়েছেন রিলস। সেই দৌড়ে পিছিয়ে নেই নেহা। বানিয়ে পোস্ট করতেই ভাইরাল ভিডিও। ইনস্টাগ্রাম টু ফেসবুক সব জায়গায় তাকে নিয়ে চর্চা। ভিডিও তে ভালোবাসার কথা জানালেন মনের মানুষের প্রতি।

Related Articles