×
ভাইরাল

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী মহিলার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

খোলামেলা পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, বাড়ির ছাদে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর।উন্মুক্ত নাভি আর ভোরা যৌবন সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়েছে অনেকটা। তার নাচের ভিডিও কেড়ে নিয়েছে পুরুষ নেটিজেনদের রাতের ঘুম। যুবতীর লাস্যময়ী নাচ দেখে নেটিজেনরা দুর্দান্ত কমেন্ট করেছেন। আপনি দেখে না থাকলে এক্ষুনি নাচের ভিডিওটি দেখুন ও নিচে কমেন্ট বক্সে জানান আপনার কেমন লাগলো প্রিয়াঙ্কার এই নাচ।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়া, সে ইউটিউব হোক কিংবা ইনস্টাগ্রাম সবাই নিজের প্রতিভা খুব সহজেই তুলে ধরতে পারেন এখন সাধারণ মানুষের সামনে। যেমন কলকাতার মেয়ে প্রিয়াঙ্কা সুর (Priyanka Sur)। যিনি পেশায় একজন নৃত্য শিল্পী ও কনটেন্ট ক্রিয়েটর। প্রায়শই তাকে বোল্ড লুকে নাচের ভিডিও পোস্ট করে মানুষের মন জয় করতে দেখা যায়। এবারও তেমনই তার প্রতিভার ঝলক তুলে ধরেছেন ইনস্টাগ্রামের মাধ্যমে।

বিখ্যাত হিন্দি গান ‘বিন্দিয়া চমকে চুড়ি খনকে’ (Bindiya Chamke Choodi Khankee) গানে নাচ করেছে প্রিয়াঙ্কা। ভিডিওতে দেখা গেছে, বাড়ির ছাদের মধ্যে সেজেগুজে লাল রঙের ব্রালেট ও শাড়ি পরে নাচ করছে সে। খোলা চুল, হাতে লাল চুড়ি ও সুন্দর মেকআপে যেন ঠিকরে বেরিয়েছে প্রিয়াঙ্কার রূপ। তার পেট ও নাভি সম্পূর্ণ উন্মুক্ত। সঙ্গে উষ্ণতা বাড়ানো নাচের ভঙ্গি যা অনায়েসেই মানুষের মন কেড়ে নিতে বাধ্য। প্রিয়াঙ্কার এক্সপ্রেশনে যে অনেক পুরুষই কুপোকাত তা ভালোই বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by @priyanka_sur07__

কলকাতার মেয়ে প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ২ লক্ষ ২২ হাজার ফলোয়ার্স আছে। ‘priyanka_sur07__‘ নামের অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড হয়। বেশ কিছুদিন আগে আপলোড করা এই নাচের ভিডিওটি সাড়ে বাইশ হাজার মানুষ দেখে ফেলেছেন। তার সাথে অনেকেই লাইক করেছেন ও কমেন্ট বক্সে প্রশংসা জুড়েছেন প্রিয়াঙ্কার নাচের জন্য। তার যৌবন ঝরানো এই নাচ ও মারকাটারি এক্সপ্রেশনে কার্যত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনদের।

Related Articles