×
ভাইরাল

স্বল্প পোশাকে লাস্যময়ী ভঙ্গিমায় জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বলিউডের জনপ্রিয় গান ‘আজা ভিগ লে পিয়া’ (Aajaa Bheeg Le Piyyaa)-তে নাচ করেছেন ওই যুবতী। এবার এই গানের তালে দূর্দান্ত ডান্স করলেন এক সুন্দরী রমণী। সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে এখন অনেক কিছুই আমাদের চোখের সামনে জ্বলজ্বল করে ওঠে। কেউ নৃত্যের প্রদর্শনী করে দর্শকদের আনন্দ দিচ্ছেন, আবার কেউ গান, আবৃত্তি, বিভিন্ন ধরনের কৌতুক অভিনয় করে দর্শকদের বিনোদন দিচ্ছেন।

বিজ্ঞাপন

তাইতো দিনের পর দিন সোশ্যাল মিডিয়া আকর্ষণীয় হয়ে উঠছে সবার কাছে, আর মানুষও সোশ্যাল মিডিয়ার কাছে বেশ কৃতজ্ঞ। কারণ কারুর মন খারাপ হলে মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় দ্বারা ভাইরাল হওয়া একেকটা গানের তালে দুর্দান্ত কোমর দুলিয়ে মন ভাল করে নিচ্ছেন একেকজন সোশ্যাল ইউজার। তাই এখানে নতুন পুরোনো সব গানেরই বিপুল সম্ভার। তাই এদিন এই গানের সহিত এক যুবতী লজ্জা সরমের উর্ধ্বে উঠে বিনা অন্তর্বাস পরেই দুর্ধর্ষ নাচলেন।

এই অসাধারণ গানের তালে দুর্দান্ত ডান্স করলেন এই সুন্দর যুবতী। আসলে নৃত্য এমন একটি শিল্প যা দেখতে ভালবাসেন না এমন কেউ নেই। আট থেকে অষ্টাদশী সবারই পছন্দের একটি শিল্প নৃত্য কলা। এমনকি যারা একেবারেই নাচ করতে পারেননা তাঁদের কাছেও নৃত্য একটি অভাবনীয় বিনোদনমূলক শিল্প। সুতরাং নাচ করার থেকে নাচ দেখার মানুষ এই বিশ্বে প্রচুর। ওই যুবতীর নাম প্রিয়াঙ্কা সুর (Priyanka Sur)। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখলেই বোঝা যাবে তিনি কলকাতার বাসিন্দা। এর আগেও বহু গানে নেচে ভাইরাল হয়েছেন এই যুবতী। আসলে তিনি তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন দিয়ে নেটিজেনদের ঘুম উড়িয়ে দেন, তাইতো তাঁর নাচ সবার খুবই পছন্দের।

 

View this post on Instagram

 

A post shared by @priyanka_sur07__

সম্প্রতি যে নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে এই যুবতীর, তাতে তাঁর শরীরের আগুনে ভিরভি খেয়েছেন নেটিজেনরা। তাঁর রূপের আগুন যেন সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়ে দিয়েছে। জনপ্রিয় ‘আজা ভিগ লে পিয়া’- নামক একটি হিন্দি গানের সঙ্গেই চূড়ান্ত নাচ করলেন ওই যুবতী। তাঁর পরনে ছিল হলুদ রঙের লং স্কার্ট এবং কালো রঙের ব্রালেট। সঙ্গে রয়েছে একটি কালো রঙের ওড়না। তবে স্ট্র্যাপলেস ব্রা হওয়ার কারণে তাঁর স্তনযুগল ছাড়া শরীরের ঊর্ধ্বাংশ প্রায় উন্মুক্তই ছিল। তাঁর এই উষ্ণ নাচ নেটিজেনদের পাগল করে দিয়েছে এক্কেবারে। সেই কারণেই কমেন্ট বক্স পুরো আগুন আগুন হয়ে গিয়েছে, নেটিজেনরা পাগল করা মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ার বেশ ফেমাস প্রিয়াঙ্কা নামের এই যুবতী। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা কয়েক মিলিয়ন। সম্প্রতি এই ভিডিওটি তিনি নিজের priyanka sur_07 নামক ইনস্টাগ্রাম চ্যানেল থেকেই পোস্ট করেছেন। যুবতীটি নিজের উন্মুক্ত সেক্সি চাব্বি পেটের ঝাঁকুনি তুলে অসম্ভব সুন্দর ডান্স করলেন, তাঁর এহেন নাচের জাদুতে মুগ্ধ নেটিজেনরা। তাঁর অসাধারণ শরীরের ঝাঁকুনি এবং অঙ্গভঙ্গির পারদর্শীতা, কোমরের হিল্লোল সবটাই তাঁর এই ভিডিওর মূল আকর্ষণ। এই সুন্দর ভিডিওটিতে, এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles