×
ভাইরাল

কালো শাড়ি ও ম্যাচিং ব্লাউজে সবুজ প্রকৃতির মাঝে অসাধারন নাচ সুন্দরী যুবতী বৌদির, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই চারিদিকে দেখা যাচ্ছে পৃথিবীর আনাচে-কানাচে থাকা লক্ষাধিক মানুষের অজস্র প্রতিভাজনক সব ভিডিও। এর মধ্যে কেউ বা গান তো কেউ বা নাচকে কেন্দ্র করে হয়ে উঠছেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। সম্প্রতি, এবারো নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে এক যুবতীর অসাধারন নাচের ভিডিও।

বিজ্ঞাপন

সেই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে সবুজ ঘেরা প্রাকৃতিক পরিবেশের মধ্যে বিখ্যাত লোকসঙ্গীত ‘একটা কালো ভ্রমর গুনগুনি’ (Akta Kalo Bhromor Gungun) গানটিতে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন এক যুবতী। সেই সময় তার পরনে ছিল কালো রঙের শাড়ি ও কালো রঙের ব্লাউজ। সেই সঙ্গে হাতে-পায়ে সিলভার জুয়েলারি এবং মাথার চুল খোঁপা করে বাধা রয়েছে সাদা ফুলের মালা। আর নিজের নাচকে সুন্দর করে ফুটিয়ে তোলার জন্য সাঁওতালি মহিলাদের আদতে তিনি পরেছিলেন এই শাড়িটি। গানের তালে এই যুবতী যেভাবে অসাধারন ফোক ড্যান্স পরিবেশন করেছেন তা সত্যিই অনবদ্য।

প্রসঙ্গত, এই যুবতীটির নাম হল পূজা দে বোস। যিনি কোচবিহারের বাসিন্দা। তবে, এক্ষেত্রে জানা গিয়েছে সেই যুবতী একজন বিবাহিত মহিলা। কারন, তিনি যেভাবে নৃত্য পরিবেশন করার জন্য সুসজ্জিত হয়ে উঠেছিলেন সেইসময় তার হাতে লক্ষ্য করা গিয়েছে শাখা পলা ও মাথায় সিঁদুর। আর এখানে সব মিলিয়ে খুব সুন্দর দেখাচ্ছিল পূজাকে এবং সেই সঙ্গে তাঁর প্রতিটি নাচের স্টেপ ছিল মুগ্ধ করা।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ার চিত্রায়ণ নামক পেজে ভাইরাল হতে দেখা যাচ্ছে বাংলার কোনায় কোনায় থাকা বিভিন্ন প্রতিভাদের অসাধারন সব নাচের ভিডিও। এবারও তা ব্যতিক্রম হল না। এই পেজে উল্লিখিত যুবতীটির নাচ প্রকাশিত হতেই ইতিমধ্যে পৌঁছে গিয়েছে প্রায় ৩ হাজারের বেশি মানুষের কাছে। সেই সাথে কমেন্ট বক্সে লক্ষ্য করিয়া গিয়াছেন শত শত মানুষের প্রসংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘জাস্ট ফাটাফাটি লাগছে।’ তো কেউ বলেছেন-‘ অনবদ্য নাচ।’

Related Articles