×
ভাইরাল

স্বল্প পোশাকে বন্ধ ঘরে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কালো পোশাকে উদ্দাম নাচ সুন্দরীর। তার পোশাকের মধ্যে দিয়ে উকি মারছে যৌবন। উন্মুক্ত নাভি সাথে নাচের স্টেপ পাগল করে তুলেছে ছেলেদের। নাচের ভিডিওটি দ্রুত গতীতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। দর্শকদের মতে অনেকেই দেখে করছে রূপের প্রশংসা এবং সাথে পারফরম্যান্স নিয়েও সুন্দর উক্তি। অন্যদিকে পোশাকের জন্যে শুনতে হচ্ছে কটূক্তি। আপনি কী বলবেন সুন্দর যুবতীর নাচ দেখে? সেই জন্যেই দেওয়া হলো ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমানে বিনোদনের প্রধান মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। মানুষ নেট দুনিয়ায় সময় কাটাতে বেশি পছন্দ করে। কেবল বিনোদনের জন্য নয় প্রতিভা বিকাশের জন্য মানুষ বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে। যারা প্রতিভা বিকাশের জন্য সোশ্যাল মিডিয়াকে মাধ্যম হিসেবে গণ্য করেছে তাদের মধ্যে একংশ ইউটিউবে নিজস্ব চ্যানেল তৈরি করেন। আবার আর একাংশ ইনস্টাগ্রামে রিল ভিডিওর মাধ্যমে নিজের নাচের প্রতিভা প্রকাশ করে জনপ্রিয় হয়ে ওঠে। তেমনই একজন ইনস্টাগ্রাম স্টার সাঁচি রাই (Sanchi Rai)।

অনেকের ইউটিউব চ্যানেল না থাকলেও বেশ কিছু এমন চ্যানেল থাকে যারা অন্যদের ভাইরাল নাচের ভিডিও শেয়ার করে থাকেন ইউটিউবে। তেমন ভাবেই ‘LOVESHOT’ নামক ইউটিউব চ্যানেল মুম্ব‌ইয়ের বাসিন্দা সাঁচি রাইয়ের ইনস্টাগ্রাম রিল ভিডিও গুলি কোলাজ করে শেয়ার করেছে। প্রতি ট্রেন্ডিং গানে নাচ করতে দেখা যাচ্ছে রুচিকে এবং প্রতিটি নাচের পারফরমেন্সে হট দেখতে লাগছে তাকে। কোলাজ নাচের ভিডিও শেয়ার হওয়ার পরেই ভাইরাল নেট দুনিয়ায়।

নাচের ভিডিওটি ইতিমধ্যেই ভিউজের সংখ্যা ১ লাখ ৩৬ হাজারের গণ্ডি পেরিয়েছে। ৩০ হাজারের বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। ট্রেন্ডিং গানের সাথে তুমুল শরীরি দুলিয়ে হিল্লোল নাচতে দেখা গিয়েছে সাঁচি রাইকে। খোলামেলা পোশাকে তাঁর হটনেস নেটিজেনদের ঘাম ছুটিয়ে দিয়েছে। কমেন্ট করে অনেক নেটিজেন জানিয়েছেন, ‘wah wah kya baat’, ‘perfect Shape’, ‘super dance performance’ ইত্যাদি। এছাড়াও অনেক ভক্তরা তাকে ভালোবাসার প্রস্তাব জানিয়েছেন কমেন্টে। অন্যদিকে অনেকে জানিয়েছে এমন পোশাক পরে সামনে আসাটা কোন প্রকার ভালো কাজ নয়।

Related Articles