×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে শাড়ি পরে ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয় গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্য অন্যতম ‘মিঠাই’ (Mithai)। যেখানে মিঠাই রানী তাঁর অভিনয়ের মাধ্যমে অতি সহজে জায়গা করে নিয়েছে মানুষের মনে। সেই সঙ্গে বেঙ্গল টপারও হয়ে উঠেছে সে। এবারে ‘মিঠাই’এর পাশাপাশি ধারাবাহিকটি শুরু হতেই যেই গানটি টাইটেল ট্র্যাকে ব্যবহৃত হয় সেটিও হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান। সম্প্রতি, এই গানেই প্রকৃতির কোলে মিষ্টির হাড়ি নিয়ে জমিয়ে নাচলেন ইউটিউবের পরিচিত নৃত্যশিল্পী মৌ।

বিজ্ঞাপন

বলাই বাহুল্য, নিজের দক্ষ নাচের মাধ্যমে অতি সহজেই নেটিজেনদের বেশ পরিচিত হয়ে উঠেছে মৌ। তিনি যতবারই তার নাচ সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন ততবারই বেজায় পছন্দ করেছেন দর্শকেরা। আর তার নাচের মাধ্যমে স্পষ্টই বোঝা যায় তিনি একজন দক্ষ নৃত্য শিল্পী। নাচের পাশাপাশি দুর্দান্ত মুখের এক্সপ্রেশন বজায় রেখে তিনি যে ভাবে নাচ ফুটিয়ে তোলেন তা সত্যি নজরকাড়া।

উল্লেখ্য, এবারের ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলামেলা আকাশের নিচে ও চারিদিকে সবুজ প্রকৃতিতে ঘেড়া মাঠের মধ্যে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয় ‘বাঙালির মিষ্টি হলেই হয়’ (Bangalir Misti Holei Hoi) গানটিতে জমিয়ে নাচলেন মৌ। সেই সময় তার পরনে ছিল কাঁচা হলুদ রঙের শাড়ি ও শাড়ির সাথে মানানসই নীল রঙের ব্লাউজ। আর সবচেয়ে আকর্ষণীয় ছিল একেবারে মিঠাইরানীর মতোই ধরা দিয়েছেন তিনি, অর্থাৎ তাঁর সাজ পোশাক ছিল সম্পূর্ণ মিঠাই রানীর মতো। একইভাবে শাড়ি পড়ার স্টাইল থেকে শুরু করে চুল বাঁধা সবটাই ছিল মিঠাইয়ের মতো এবং ভিডিওটি মৌ শুরুও করেছেন মিঠাইয়ের মতো মিষ্টির হাড়ি মাথায় নিয়ে। মনোহারার মিষ্টির মতোই অত্যন্ত সুন্দর হয়েছে মৌয়ের এই নাচ।

মৌ-এর ভিডিওটি মাত্র কিছুক্ষণ আগে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যে তার দক্ষ নাচ পৌঁছে গিয়েছে ৭.১ হাজার মানুষের কাছে। সেই সাথে কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে অজস্র নেটিজেনদের প্রশংসামূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘ সেই মিঠাই এর মতোই শক্তি আর মুখের হাবভঙ্গি। কিন্তু তোমার নাচ সত্যি অসাধারন। আবার কেউ বলেছেন-‘ চারদিকের পরিবেশ যেরকম সুন্দর তেমনি আপনার নাচ দারুন। আমি আপনার প্রতিভাকে সম্মান জানাই।’

Related Articles