×
ভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আজকাল বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। যেখানে মানুষ সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অতি সহজে তাদের লুপ্ত প্রতিভাকে প্রস্ফুটিত করে তুলছেন এবং পৌঁছে যাচ্ছেন লক্ষাধিক মানুষের কাছে। তবে শুধুই কি সোশ্যাল মিডিয়া? এর মতোই ইনস্টাগ্রামে রিল ভিডিও তৈরি করে মানুষ ভাইরাল হয়ে পড়ছে নিমেষের মধ্যে। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এক যুবতীর রিল ভিডিও।

বিজ্ঞাপন

সেই রিল ভিডিওটিতে দেখা যাচ্ছে খোলামেলা ছাদের মধ্যে দাড়িয়ে ১৯৯৮ সালে মুক্তি পাওয়া হিন্দি ছবি ‘২০০১: দুই হাজার এক’ (2001: Do Hazaar Ek) এর জনপ্রিয় গান “হায়ে তু কাতিল, তেরা দিল কাতিল” (Tu Qatil Tera Dil Qatil) গানে রিল ভিডিও পরিবেশন করছেন এক সুন্দরী যুবতী। সেই সময় বিখ্যাত গায়ক উদিত নারায়ন (Udit Narayan) এবং গায়িকা কবিতা কৃষ্ণমূর্তি (Kavita Krishnamurthy) এর গাওয়া এই গানটি সুপারহিট হয়েছিল। এবারে অতি পুরনো সেই গানের তালে নিজস্ব ভঙ্গিমায় কোমর দুলিয়ে ও মুখের এক্সপ্রেশন দিয়ে রিল ভিডিও তৈরি করলেন এই যুবতী।

আর সেই সময় তাঁর পরনে ছিল গোলাপি রঙের ব্লাউজ এবং তার সঙ্গে মানানসই বেঙুনী রঙের শাড়ি। শাড়ির মধ্য থেকে ধরা পরছে তাঁর উন্মুক্ত পেট ও নাভি। সাথে কোমরে রয়েছে কোমরবন্ধনী, হাতে রয়েছে বেগুনী- গোলাপিতে চুরি ও খোলামেলা চুল। উন্মুক্ত নাভিতে এই যুবতী যেভাবে লাস্যময়ী ভঙ্গিমায় রিল ভিডিও করেছে তা সত্যিই নজরকাড়া।

প্রসঙ্গত, ভিডিওটির যেই যুবতীকে দেখতে পাওয়া যাচ্ছে তার নাম প্রিয়াঙ্কা। যিনি পেশায় একজন মডেল, সেইসঙ্গে একজন ড্যান্সার। যা এই যুবতীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলের চোখ রাখলে স্পষ্টই বোঝা যাবে। তবে বলাই বাহুল্য ভিডিওটি প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে হু হু করে। ইতিমধ্যে তার রিল ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ৩ হাজারের বেশি মানুষের কাছে। সঙ্গে কমেন্ট বক্স ভড়ে উঠেছে শত শত মানুষের মন্তব্যে। সেখানেই কেউ বলেছেন-‘তোমাকে দেখতে খুব সুন্দর লাগছে।’ আবার কেউ বলেছেন- ‘সবারই জ্ঞান হারিয়ে দিলে তুমি।’

Related Articles