×
ভাইরাল

স্বল্প পোশাকে ঘরের ভিতর অসাধারন বেলি ড্যান্স সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘কামলি’ (Kamli) গানে বন্ধ ঘরে দুর্দান্ত বেলি ডান্স করে ভাইরাল সুন্দরী যুবতী। তার অসাধারণ ডান্স মুভস দেখে নেটিজেনদের অবস্থা নাজেহাল। এই গানে ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)এর পারফরম্যান্স দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন নেটিজেনরা। অবশ্যই এই নাচ দেখার পর অনুরাগীরা নতুন করে প্রেমে পড়েছিলেন অভিনেত্রীর। এবার নিজে ডান্স পারফরম্যান্স দিয়ে নজর কাড়লো সুন্দরী।

বিজ্ঞাপন

কসমিক ঠাকুর (Kosmic Thakur) নামের একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে গত ২৮ এপ্রিল ভিডিওটি শেয়ার করা হয় নেট মাধ্যমে। এতক্ষন ধরে এই সুন্দরীর কথা হচ্ছিল। মাত্র কয়েকদিনের মধ্যেই ভিডিওটি সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই মুহূর্তে বেলি ডান্স সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ডান্স ফার্মের মধ্যে রয়েছে বলা চলে।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত আমির খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত Dhoom 3 ছবির এই গানটি আজও নেটিজেনদের মধ্যে জনপ্রিয়। সুনিধি চৌহানের গাওয়া এই গানটি নাচ করার জন্য একেবারে পারফেক্ট। ছবিতে ‘কামলি’ গানে ক্যাটরিনার পারফরম্যান্স দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন নেটিজেনরা এটা আমরা সকলেই জানি। এক্ষেত্রে বলতে হবে এই যুবতীকে বুদ্ধিমতী বলা যায়। কারণ তিনি এই গানটি বেছে নিয়েছেন নাচ করার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by kosmic thakur (@kosmicthakur2016)

পরনে রয়েছে জাম রঙের ক্রপ টপ এবং কালো রঙের স্কার্ট। উন্মুক্ত নাভিতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন দিল্লীর কসমিক ঠাকুর। ঠোঁটে কেবল লাল লিপস্টিক, খোলা চুল খুবই হালকা মেকআপ সাজে নেটিজেনদের নজর কাড়লেন তিনি। ভিডিওটি ইতিমধ্যেই ৩ লাখ ৭৪ ভিউজ অতিক্রম করে ফেলেছে। তারমধ্যে ২৩,৯৬৭ মানুষ ভিডিওটি লাইক করেছেন। ভিডিওতে তার ডান্স মুভস থেকে এক্সপ্রেশন সবই কুপোকাত করেছে নেটিজেনদের।

Related Articles