×
ভাইরাল

দুধ সাদা বরফের মাঝে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

পাহাড়ের কোলে বরফের চাদরে মোড়া প্রকৃতিকে নিয়ে একটি রবীন্দ্র নৃত্যে দুর্দান্ত নাচলেন এক সুন্দরী রমনী। সিনেমার ক্ষেত্রে পাহাড়ের কোলে দাঁড়িয়ে নাচ বা সমুদ্রের জলে দাঁড়িয়ে বিভিন্ন দৃশ্যে অভিনয় করা সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে।কারণ সিনেমার গানগুলিতে ব্যাকগ্রাউন্ড যতটা সুন্দর হবে মানুষের কাছে তা খুবই আকর্ষণীয় হবে তা বলাই বাহুল্য! কিন্তু বাস্তবে এখন সোশ্যাল মিডিয়ায় নিজেকে ভাইরাল করার তাগিদে অনেক মানুষই ভাল ভাল প্রকৃতির সাহায্য নিচ্ছে। যাতে তাঁর পারফরম্যান্স সহজেই ভাইরাল হয়ে যায়।

বিজ্ঞাপন

এবার এমনই একটা পরিবেশের মধ্যে একজন মহিলা দুর্দান্ত নাচ করে নিজেকে ভাইরাল করে তুললেন। কিন্তু তিনি একেবারে বলিউড নয় রবীন্দ্রে বিশ্বাসী, সেই কারণেই হিন্দি গানের সহিত নয়, তিনি রবীন্দ্র তালে নাচলেন। আবার চারিদিকে শেতশুভ্র বরফের সঙ্গে মিশে!চারিদিকে সাদায় মোড়া বরফের চাদরে ঢেকে আছে পাহাড় আর উপর দিয়ে ভেসে বেড়াচ্ছে নীলাম্বরী মেঘ। এমন প্রাকৃতিক সৌন্দর্যকে সামনে রেখেই অপ্সরা রূপে নিজেকে মেলে ধরলেন একজন যুবতী, আঢপৌঢে শাড়ী পরে সুন্দর করে সেজে রবীন্দ্রনৃত‍্য পরিবেশন করলেন।

বরফে ঢাকা পাহাড়ের কোলেই নিজের নাচ দিয়ে সৃষ্টি করলেন এক মোহময়ী লুক, যা দেখে চোখ জুড়িয়ে গেল দর্শকদের। আসলে সোশ্যাল মিডিয়ার যুগে এখন এরকম ভিডিও অতি সাধারণ হয়ে গিয়েছে। প্রতিদিনই কেউ না কেউ নিজের শিল্পীসত্ত্বার প্রকাশ ঘটিয়ে দৃষ্টি আকর্ষণ করাচ্ছেন নেটিজেনদের। সম্প্রতি এই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক নৃত‍্যশিল্পীর অসাধারণ শিল্পীসত্ত্বা ফুটিয়ে তুলতে। নাচের উপর তাঁর অসাধারণ দক্ষতা রীতিমতন মন কেড়ে নিয়েছে সকলের। একটি রবি ঠাকুরের গানেই অসাধারণ পারফরম্যান্স করলেন তিনি।

“আর্টস ইন মোশন বাই প্রিয়াঙ্কা” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রিয়াঙ্কার এই নাচের ভিডিও টি সম্প্রতি শেয়ার করা হয়েছে। “ভালোবেসে সখী নিভৃতে যতনে” (Valobese Sakhi nivrite jotone) এই গানটির সঙ্গে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করলেন এই রমনী। তাঁর এই গানের তালে অসাধারণ অভিব‍্যক্তি সত‍্যিই প্রশংসনীয়। খোলা আকাশের নিচে পাহাড়ের রূপকথার স্বপ্নপুরীর মাঝে প্রিয়াঙ্কার দুর্দান্ত নাচ মন ছুঁয়ে গেছে সকলের।

Related Articles