×
ভাইরাল

গঙ্গুবাই ছবির জনপ্রিয় গানের তালে শাড়ি পরে সকলকে তাক লাগলো সুন্দরী যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন

দেশি ভাবির ভিডিও ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। আগের ভিডিও হলেও বর্তমানে দ্রুত গতীতে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হচ্ছে ভিডিও। এই গরমে আরো উষ্ণতা বৃদ্ধি করছে ভিডিওটি। এর আগেও অনেক ভিডিওতে ভাবি নিজের শরীরের উষ্ণতা দিয়ে নেটিজেনের ঘুম কেড়ে নিয়েছে। এই বারের ভিডিওতে ছেলেরা বাদেও মেয়েরা রূপের এবং ফিগারের প্রশংসা করছে। ভিডিওটি দেখে কী বলছে সকলে জেনে নিনি। আর আপনাদের জন্যে রইলো ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমান জীবন পুরোটাই ইন্টারনেটের উপর নির্ভর করে চলে। সেই জন্যে প্রত্যেকের হাতেই রয়েছে স্মার্ট ফোন। সোশ্যাল মিডিয়ার ব্যাবহার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। অনেকেই স্মার্ট ফোনের মাধ্যমে নিজের ভিডিও এবং রিলস সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। তেমন ভাবেই দেশি ভাবি পুনম রাজপুত( Poonam Rajput) নিজের ভিডিও শেয়ার করে থাকেন। তার ভিডিও গুলি হয় হট এবং অ্যাডাল্ট। এবারে ‘মেরি জান'(Meri Jaan) গানে ভিডিও বানিয়ে পোস্ট করেছেন।

সঞ্জয় লীলা ভনশালি(Sanjay Leela Bhansali) প্রযোজনায় নির্মিত আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত সুপার হিট সিনেমা ‘গাঙ্গুবাই কথিয়াবাড়ি’ (Gangubai Kathiawadi) সিনেমার সকল গানই বেশ জনপ্রিয়। তবে সব থেকে জনপ্রিয়তা লাভ করেছে ‘মেরি জান’ গানটি। নীতি মোহন( Neeti Mohan) এবং সঞ্জয় লীলা ভনশালির এই গানটিতে ফিল্ম আর্টিস্ট থেকে সাধারণ মানুষ সকলেই ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তেমনই এক হট পারফরম্যান্স দিয়েছেন দেশি ভাবি পুনম।

বলে রাখা ভালো পুনম ভাবির ভিডিওটি pic share official ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। দেখা যাচ্ছে ভিডিওতে কমলা রঙের শাড়ি পরছেন পুনম ভাবি। সাথে পড়েছেন ডিপ কার্ট ব্যাক লেস এবং স্লিভ লেস কালো রঙের ব্লাউজ। তার শাড়ি পরা হট ভিডিওটি ১০০০০০ বেশি মানুষ দেখেছেন। কমেন্টে অনেকেই পুনম রাজপুতকে ‘মেরি জান’ বলেছেন।

Related Articles