×
ভাইরাল

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, রং বেরংয়ের শাড়িতে অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এক মডেলের নাচের ভিডিও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তার স্টাইল থেকে নাচের স্টেপ সব কিছুই একশ তে একশ। নানা এমনটা আমরা বলছি না, বলছেন নেটিজেন। ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে প্রশংসায় পঞ্চমুখ। এর সাথে হট লুক এবং শাড়ি জেনো অতিরিক্ত পাওয়া নেটিজেনদের জন্যে। সোশ্যাল মিডিয়া জুড়ে চর্চা চলছে নাচের। আপনাদের জন্যে রইলো একটি নাচের ভিডিও।

বিজ্ঞাপন

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেভাবে সমস্ত কিছু ছড়িয়ে পড়েছে। সেই ভাবেই এই নাচ, গান আবৃত্তি ও নতুন প্রজন্মের নানান প্রতিভারা এইভাবে সোশ্যাল মিডিয়াকে একমাত্র প্লাটফর্ম করে তাদের প্রতিভাকে প্রকাশ করছে।ঠিক তেমন ভাবে এই যুবতীর মডেল নিজের প্রতিভা প্রকাশ করে সোশ্যাল মিডিয়ার। কেবল নাচ নয় সমায়ারা (Smayara) নিজের ফ্যাশন সেন্স এবং স্টাইলিং – এর জন্যে খ্যাতির শীর্ষে রয়েছে।

সমায়ারা সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেই জন্যেই নিজের অনুরাগীদের জন্যে প্রায় কিছু না কিছু পোষ্ট শেয়ার করে থাকে। সেই দেখে অনুরাগীরা বেশ খুশি হোন এবং তার প্রশংসাও করেন। ট্রেন্ডিং গানে নাচের রিলস দেখে জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তেমন বেশ কিছু জনপ্রিয় গানে সমায়ারার নাচের ভিডিও একত্র করে একটি ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউব। আর কিছুক্ষণের মধ্যে সেই ভিডিও ভাইরাল।

‘পিক শেয়ার অফিসিয়াল'(Pic Share official) নামক ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওতে হিন্দি ‘হটবম্ব’ গানে সমায়ারাকে নাচ করতে দেখা যাচ্ছে। কখনো লাল শাড়ি,কখনো নীল বা কালো। সব রঙেই সুন্দর দেখতে লাগছে তাকে। ভিডিওটি কিছু দিনের ৮০ হাজার ভিউজ পেরিয়েছে। আর কমেন্ট বক্সে ‘ সুন্দর’, ‘চমৎকার’ ইত্যাদি লিখে প্রশংসা করছেন নেটিজেন।

Related Articles