×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে লাল পাড় সাদা শাড়িতে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘তু কেনে কাঁদা দিলি সাদা কাপড়ে’ গানটির সঙ্গে অসাধারণ নাচলেন এক সুন্দরী যুবতী। আজকাল সোশ্যাল মিডিয়ার জারিজুড়ির কাছে কেউ যেন কিছুতেই টিকতেই পারছে না। নিত্য প্রয়োজনীয় যা জিনিসই আমাদের দরকার পড়ে সবটাই যেন ইন্টারনেটের মাধ্যমে সহজেই পেয়ে যাই। ঠিক তেমনই ইন্টারনেটের মাধ্যমে নানা ট্রেন্ডিং গান আমাদের মাতিয়ে রাখছে। সুতরাং বোঝাই যাচ্ছে, ইন্টারনেট আমাদের কী ভাবে দিনে দিনে সবার কাছে আপন হয়ে যাচ্ছে। তবে ইন্টারনেটের মাধ্যমে শুধু হিন্দি গানই নয়।

বিজ্ঞাপন

বাংলা গানও ইন্টারনেটের মাধ্যমে দারুণ ভাইরাল হয়ে যাচ্ছে। আর বাংলা গানের অনেক সম্ভার। এখানে আধুনিক, লোকগীতি, পল্লিগীতি, কীর্তন, চলচ্চিত্রের গান সবটাই আছে। বিশেষ করে আমাদের বাঙালিদের সমাজ ও সংস্কৃতিতে পল্লিগীতি বা লোকগীতি বিশেষভাবে উল্লেখযোগ্য। এইসব পল্লিগীতিতে নানারকম নাচেরও চর্চা আছে, বিশেষ করে পশ্চিমবঙ্গের মানুষদের সংস্কৃতি একটু অন্যধরণের। তবে যাই হোক, আমরা আজকে আলোচনা করব একটি সুন্দরী মেয়ের নাচের ভিডিও নিয়ে। তাঁকে আপনারা মোটামুটি সবাই চেনেন। একজন জনপ্রিয় সোশ্যাল ইউজার বলাই যায় তাঁকে। তাঁর নাম মৌ। এবার তিনি নাচ করলেন ‘তু কেনে কাদা দিলি সাদা কাপড়ে’ (Tu Kene Kanda Dili Sada Kaopore’ গানটির সহিত। এই আঞ্চলিক লোকগীতি সম্বন্ধে মোটামুটি সবাই অবগত।

যদিও এই পল্লিগীতির গানের নাচ গুলির মেক-আপ থেকে কস্টিউম সবটাই আলাদা আলাদা বৈশিষ্ট্যযুক্ত হয়ে থাকে। তেমনি সম্প্রতি, এই সুন্দরী যুবতীটি লাল পেড়ে সাদা শাড়ী পরে সেজে, সুন্দর করে মেক-আপ করে নিজের খোলা প্রকৃতির মধ্যেই দূর্দান্ত নাচলেন। যদিও তিনি শাড়ীর সঙ্গে কোনও ব্লাউজ পরেননি। এটাই তাঁর এই নাচের বৈশিষ্ট্য।যদিও এই রমনী বেশিরভাগ নাচই খোলা প্রকৃতির মধ্যেই করেন। তবে একটা কথা না বললেই নয়, এই যুবতীর নাচের স্টাইল এক্কেবারে অনবদ্য।

তাঁর অঙ্গভঙ্গির যেমন নজরকাড়া পারদর্শীতা চোখে পড়ল, তেমনি তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল দেখেই বোঝা গেল তিনি নৃত্যের প্রতি তাঁর ভালোবাসাটা কতদূর। তাঁর নাচের সঙ্গে সঙ্গে সবথেকে আকর্ষণীয় ছিল তাঁর এক্সপ্রেশন। তাঁর এক্সপ্রেশন ছিল চমৎকার। এমনকী তাঁর হাত পায়ের নাচানোর ভঙ্গিও চমতকার। তাই তাঁর নাচ অত্যন্ত সুন্দর দেখাচ্ছিল ভিডিওতে। Dance Star Mou নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি।যাতে এখনো পর্যন্ত ভিউজের সংখ্যা ছাড়িয়েছে কয়েক হাজার। এবং পছন্দের সংখ্যাও মাত্রাতিরিক্ত।

Related Articles