×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে শাড়ি পরে ‘টাপা টিনি’ গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এক দিকে মাঠ পেছনে সুন্দর গাছের সারি। তার মধ্যে যুবতীর মন ভালো করা নৃত্য পরিবেশন। কংক্রিটের তৈরি বাড়ির চার দেওয়ালের থেকে বেরিয়ে প্রকৃতির কোলে দাঁড়িয়ে প্রাণভরে নাচ করা যেমন শিল্পীকে শান্তি দেয় তেমনি উপস্থাপনাটি দর্শকদের কাছে সোজা পৌঁছেও যায়।

বিজ্ঞাপন

সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং স্বাতীলেখা দেবীর (Swatilekha Sengupta) শেষ সিনেমা ‘বেলার শুরু’ (Bela Shuru) সমস্ত গান বেশ জনপ্রিয়। এখন ছবি হোক কিংবা সিরিয়াল সর্ব জায়গায় মাটির গান অর্থাৎ লোকগীতি বেশ জনপ্রিয়। লোকগীতিকে নতুন রং দিয়ে আবার সমাজে ফিরিয়ে আনছে মানুষের জন্য।

ইমন চক্রবর্তীর গাওয়া ” টাপা টিনি ” (Tapa Tini) গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে। একেই ইমন চক্রবর্তী (Iman Chakraborty), যার গলায় স্বয়ং ঈশ্বর স্থান তার উপর লোকগীতি। এই দুয়ের মিশ্রণ বরাবরই মানুষের মন ছুঁয়েছে। তার সাথে গানটিতে সিনেমায় তনুশ্রী, অর্পিতা, মনামী এবং অপরাজিতার অসাধারণ পারফরম্যান্স মন ছুঁয়েছে দর্শকের।

সোশ্যাল মিডিয়াতে ” টাপা টিনি ” গানটি ট্রেন্ডিংয়ে চলছে। অনেক মানুষই গানটিতে নাচ করে ভিডিও বানিয়ে পোস্ট করছেন। নৃত্যশিল্পী মৌ তার ইউটিউব চ্যানেলে বেশ সুন্দর করে লাল রংয়ের শাড়ি এবং পাতাবাহার গাছের পাতা দিয়ে নিজেকে সাজিয়ে পরিবেশের কোলে সুন্দর নাচ করলে এবং নাচের ভিডিও ইউটিউবে আপলোড করার সাথেই তা ভাইরাল হলো।

Related Articles