×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে নদীর তীরে ট্রেন্ডিং গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘পাসুরি’ (Pasoori) গানে সুন্দর নৃত্য পরিবেশন করলো যুবতী। খোলা আকাশের নীচে অপরূপ নাচ দেখে মুগ্ধ নেটিজেন। নাচের ভিডিওটি দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জলাশয়ের পাশে স্নিগ্ধ ড্যান্স পারফরম্যান্স দেখে চোখ জুড়চ্ছে সোশ্যাল মিডিয়া ইউজারদের। এর মধ্যে কয়েক হাজার মানুষ দেখেছেন ভিডিওটি। অনেকে শেয়ারও করেছেন।

বিজ্ঞাপন

বর্তমান সময় ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম প্রভৃতি সোশ্যাল মিডিয়ার সাইড গুলিতে আমরা বিভিন্ন ধরনের বিনোদনের ভিডিও দেখতে পাই। মানুষ ভিডিওগুলি দেখে বেশ আনন্দ পান। অন্যদিকে এক শ্রেণীর মানুষ নিজেদের প্রতিভাকে উন্মুক্ত করেন সোশ্যাল মিডিয়ায়। এমন অনেকেই আছেন যারা একজন স্টেজ পারফর্মার হওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়া পারফর্মার। তাদের নাচের ভিডিও প্রায় ভাইরাল হয় নেট দুনিয়া। এবারেও ব্যতিক্রম হলো না।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সাইড গুলিতে এক এক সময় নির্দিষ্ট একটি গানের ট্রেন্ড চলে। তখন অভিনেত্রী মডেল এবং সাধারণ মানুষ সকলেই চেষ্টা করেন সেই ভিডিওতে পারফরম্যান্স করার। তেমন ভাবেই কোরিওগ্রাফার কবিতা একতার ট্রেন্ডিং গানে নাচের ভিডিও শেয়ার করে থাকে। তার প্রতিটি পারফরমেন্সে একটা স্নিগ্ধতা থাকে। সেই স্নিগ্ধতা নতুন নাচের ভিডিওতেও পরিলক্ষিত হল। কবিতার ইউটিউবে একটি চ্যানেল আছে। সেখানেই সে নিজের নাচের ভিডিও গুলো শেয়ার করে থাকে।

কবিতা একতার খোলা আকাশের নীচে একটি জলাধারের পাশে নাচের সম্পূর্ন ভিডিওটি স্যুট করেছেন। তার নাচ,জল এবং চারিদিকের সবুজ গাছ একটি আলাদা সৌন্দর্য্য সৃষ্টি করেছে ভিডিওতে। কালো টপ, লং স্কার্ট পরে পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে কবিতাকে। সাথে হাই নোটে খোঁপা আর মানান সই জুয়েলারি তার সাজকে সম্পন্ন করেছে। নাচের ভিডিওটি দেখে অনেকেই নাচের চেষ্টা করেছেন, এমনটা তারা কমেন্ট করে জানিয়েছেন। নাচের ভিডিওটি ইতিমধ্যেই ৫৭ হাজারের বেশি মানুষ দেখেছেন।

Related Articles