×
ভাইরাল

শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘তোমার ঘরে বসত করে কয় জনা মন জানো না’ (Tomar Ghore Bosot Kore ko jona Mon jano na) এহেন জনপ্রিয় বাংলা গানটির সঙ্গে মোটামুটি সবাই অবগত। মূলতঃ এটি একটি বাংলা বাউল গান। এই গানটির সঙ্গে কয়েক প্রজন্ম জুড়ে রয়েছে রীতিমতন। এবার এই গানটির সঙ্গে নাচ করলেন এক সুন্দরী যুবতী। আসলে বাংলা ভাষা এবং বাঙালি সংস্কৃতির উপর টান সব দেশের। তাই বাংলা গানের প্রতিও অনেকের ভালোবাসা। তবে বাংলা গানের একাধিক ভাগ। যেখানে রয়েছে আধুনিক, চলচ্চিত্র, পল্লীগীতি, বাউল, লোকগীতি সবটা ঘিরে বাংলা মিউজিক তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

ভারতবর্ষ গ্রামবাংলার দেশ, চারিদিকটাই শুধু সবুজে মোড়া। আর এই প্রকৃতির সৌন্দর্য্যের একেকটা নিদর্শন ফুটে ওঠে একেকটা লোকগীতি এবং বাউল গানে। আর এই গান মার্কেটে আসা মাত্রই সুন্দর সঙ্গে সুন্দর সুন্দর নাচের সমীকরণ তৈরি হয়ে যায় নিমেষেই। এই গানের মেক-আপ থেকে কস্টিউম সবটাই সুন্দর হয়। এই গান, আচ্ছা আচ্ছা টপ হিন্দি গানকেও ছাপিয়ে দিতে পারে।

এবার একটি জনপ্রিয় বাউল গান, ‘তোমার ঘরে বসত করে কয় জনা মন জানো না’ গানটির সঙ্গে অসাধারণ নাচলেন এক যুবতী। যদিও এই মেয়েটিকে আপনারা সবাই ভালমতনই চেনেন। ছিপছিপে ফিগারের অধিকারী সেক্সি হট যুবতী মৌ। যার ইউটিউব চ্যানেলের এখন লাখ লাখ ফলোয়ারস। আজ তিনি এই গানটির সহিত ফের দূর্দান্ত নাচলেন। বলা ভাল, তিনি যেন এই গানের মধ্যে দিয়েই তাঁর মনের কথা ব্যক্ত করছেন। এবার এই গানটিতে তিনি একটি কালো শাড়ী, হালকা মেক-আপ এবং মানানসই গয়নাতে সেজে দুর্দান্ত নাচলেন খোলা প্রকৃতির মাঝেই। অসাধারণ শরীরী হিল্লোল তুললেন তিনি।

আর তাঁর দুর্দান্ত অঙ্গিভঙ্গি সম্ভার অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই নজরকাড়া। তাঁর নাচের সঙ্গে সঙ্গে ছিল দূর্দান্ত এক্সপ্রেশনেরও জারিঝুরি। যা দেখে নেটিজেনরা রীতিমতন তাজ্জব হয়ে গিয়েছেন, তাঁর নাচের পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে যে, তিনি নাচে ভীষণই দক্ষ।তাইতো এই ভিডিওটি প্রচুর পছন্দের সংখ্যা ছাড়িয়েছে। ‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Related Articles