×
ভাইরাল

শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি! বৃষ্টির মধ্যে ‘টিপ টিপ বরসা পানি’ গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘টিপ টিপ বরসা পানি’ গানটির সঙ্গে অসাধারণ হট নৃত্য পরিবেশন করে সবাইকে চমকে দিলেন এক সুন্দরী যুবতী। বলিউডের একটি মাইলস্টোন সৃষ্টিকারী গানের তালিকায় বরাবরই নাম যায়, জনপ্রিয় বলিউড ছবি ‘মহরা’এর (Mohra) ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsha pani) গানটি। যেখানে সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar) এবং রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) ম্যাজিকাল প্রেজেন্টেশন এখনও সিনেমাপ্রেমীদের কাছে চিরস্মরণীয়। এমনকী এই গানটির রেশ এখনো নতুন পুরোনো সব প্রজন্মকেই মুগ্ধ করে।

বিজ্ঞাপন

অভিনেত্রী রবিনা হলুদ শাড়ী পরে বৃষ্টির মধ্যে অক্ষয়ের সঙ্গে নাচ করে যে রোমান্টিকতা ছড়িয়ে দিয়েছিলেন, তা এককথায় অনবদ্য। এমনকী এরকম রোমান্টিক মুহুর্ত সেই যুগের আরো কোনো গানে সৃষ্টি হয়েছে কিনা বলা যায়না। এখনও এই গানটি শুনলে যেন মনের মধ্যে একটি রোমান্টিক অনুভূতি চলে আসে সবার মধ্যেই। যদিও এই গানের রি ক্রিয়েটও করা হয়েছে কয়েক মাস আগেই।

এই গানটি করেছিলেন, বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণ এবং গায়িকা কবিতা কৃষ্ণমূর্তি। গত বছরেই বলিউডের বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্য্যবংশী’তে এই গানটিকে পুনরায় ব্যবহার করা হয়েছিল, সেখানেও অক্ষয় এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) হট পারফরম্যান্সও নজরকাড়া ছিল। কিন্তু নেটিজেনদের কথায় রবিনার মতন জমাতে পারেনি ক্যাটরিনা। যাই হোক, নতুন ভার্সনেও এই গানটিকে কেন্দ্র করে অনেকেই একাধিক রিল ভিডিও বানিয়েছে। এখনও রীতিমতন মার্কেটে দাপিয়ে বেড়াচ্ছে, এই গানটি। এবার নতুন ভার্সনে এই গানের সঙ্গে দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন এক সুন্দরী যুবতী।

ঠিক ক্যাটরিনার মতন করেই নিজেকে সাজিয়ে, ঠিক বৃষ্টির মধ্যেই অসাধারণ এক্সপ্রেশন দিয়ে নেচে উঠলেন ওই যুবতী। কখনও সিলভার শাড়ীতে সে সেজে উঠলেন আবার কখনো লাল শাড়ী তে সে সেজে উঠলেন। একটি খোলা জায়গার মধ্যে রাতের অন্ধকারে তিনি নেচে অসাধারণ রসালো মুহুর্তের সৃষ্টি করলেন তাঁর শরীরের হটনেস দ্বারা। যা রীতিমতো গোটা সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে। যেমন তাঁর নাচের অঙ্গভঙ্গির পারদর্শীতা তেমনি তাঁর নাচের অসম্ভব শৈল্পিকতা। তেমনি যৌন আবেদনময়ী চাহনি তেমনি তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল সবেতেই এই রমনী এক্কেবারে উষ্ণতা ছড়ালেন চারিদিকে।Moulishka Anant নামে এক জনপ্রিয় ইউটিউবে এই ভিডিওটি সম্প্রতি পোস্ট করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles