×
ভাইরাল

কালো শাড়ি ও ম্যাচিং ব্লাউজে বিয়ে বাড়িতে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

৯০ দশকের অন্যতম গান গুলির মধ্যে একটি হল ‘মোহড়া’ (Mohra) ছবির সেন্সেনাল হট ‘টিপ টিপ বরসা পানি’ (Tip Tip Barsa Pani) গানটি। সেই সময়ে এই গানে বৃষ্টির জলে সিক্ত রবিনা ট্যান্ডন (Raveena Tandon) লাস্যময়ী ভঙ্গিমায় দুর্দান্ত ডান্স পারফরম্যান্স আগুন ধরিয়েছিল যুবকদের মনে। এককথায় অক্ষয় (Akshay Kumar)- রবিনা জুটির নাচ বলিউড তালিকায় অন্যতম সেরা হিসাবে স্বর্ণাক্ষরে লিখে রাখার মতো। তবে, তৎকালীন সময়ে এই গানের রিমিক্স ভার্সন তৈরি হয়েছে। সেখানে নায়ক এক থাকলেও বদলে গিয়েছেন নায়িকা অর্থাৎ ‘সূর্যবংশী’তে (Sooryavanshi) এই গানে বৃষ্টিতে ভিজে ক্যাটরিনা কাইফের (Katrina kaif) শরীরী হিল্লোল দেখে ঘায়েল অজস্র যুবক। সম্প্রতি, এখন এই গানটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং গান হিসেবে পরিচিত। তাইতো সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ এই গানে নৃত্য পরিবেশন করছেন সকলেই। এবারো এক সুন্দরী যুবতী ক্যাটরিনার মতোই অসাধারণ নৃত্য পরিবেশন করে আগুন ধরিয়েছে পুরুষ হৃদয়ে।

বিজ্ঞাপন

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোন একটি রিসোর্টের বাইরে প্রাঙ্গণে অদ্ভুত সুন্দর ভঙ্গিমায় ‘টিপ টিপ বরসা পানি’ গানে নৃত্য পরিবেশন করছেন তিনি। কালো রঙের সিক্যুয়েন্স শাড়ি, কালো স্লিভলেস ব্লাউজ সঙ্গে খোলামেলা চুলে তাকে দেখতে অপূর্ব সুন্দর লাগছিল। বলাই বাহুল্য পর্দায় ক্যাটরিনা কাইফের মতো বহু শরীরি হিল্লোল ও লাস্যময়ী ভঙ্গিমায় সরু কোমর দুলিয়ে পুরুষ হৃদয়ে ঝড় তুলেছেন তিনি। গানের প্রতিটি তালে তাঁর অসাধারণ নাচের স্টেপ রীতিমতো তাক লাগিয়েছে নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, ভিডিওটিতে যে সুন্দরী যুবতীকে দেখা যাচ্ছে তার নাম নিশা শর্মা। আর তিনি নিজস্ব ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশিত করতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে তাঁর নাচ পৌঁছে গিয়েছে ১৯ মিলিয়ান মানুষের কাছে সঙ্গে ২৪ হাজার মানুষ তার নাচ পছন্দ করেছেন। এছাড়াও শত শত মানুষের প্রশংসা মূলকমন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। সেখানে কেউ বলেছেন-‘ এক মিষ্টি মেয়ের চমকপ্রদ নৃত্য।’ তো কেউ বলেছেন-‘ সবসময় সেরা নিশা দি।’

বর্তমানে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মকে নিজের প্রতিভা তুলে ধরার অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন মানুষ। কারণ এখানে শিল্পিদের প্রতিভা অতি সহজেই লক্ষাধিক মানুষের কাছে পৌছে যাচ্ছে। ফলে একদিকে যেমল জনপ্রিয় হয়ে উঠছেন তেমনি মুগ্ধ করেছে দর্শকদের। আর তাঁর মধ্যে নিশা শর্মা হলেন একজন।

Related Articles