×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে শাড়ি পরে ‘সামি সামি’ গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সুন্দরী যুবতী মৌমিতা ফাঁকা মাঠে হিন্দি গানে অসাধারণ নাচ করে আবারও জয়ী করলেন নেটিজেনদের মন। ফাঁকা ধানের ক্ষেতে সুন্দরী মৌমিতার হিল্লোল শরীরে নাচ দেখে চোখ কপালে ওঠার জোগাড়। সাত মাস আগের ভিডিও আবারও নতুন করে হচ্ছে ভাইরাল। কতটা সুন্দর নাচ করেছে মৌ সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। কমেন্ট বক্সে চোখ রাখতে বুঝতে পারবেন নেটিজেনদের বক্তব্য। আসুন আর দেরি না করে দেখে নিন নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকেই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সোশ্যাল মিডিয়ায় বেশি ভাইরাল হয় থাকে নাচের ভিডিও। সম্প্রতি তেমনি মৌমিতা বিশ্বাস (Moumita Biswas) এর একটি পুরনো ভিডিও পুনরায় ভাইরাল হচ্ছে।

দর্শক, সমালোচক দুই মহলেই সমান ভাবে প্রশংসিত হয়েছে আল্লু অর্জুনের তেলুগু ছবি পুষ্পা: দ্য রাইজ় (Pushpa: The Rise)। এই ছবি যে ব্লকবাস্টার সে বিষয়ে কোনও সন্দেহ নেই, আর তাতেই পৌঁছে গিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। ছবির ডায়লগ থেকে শুরু করে এক একটা গান – সবই যেন হিট। পুষ্পা ছবির ‘সামি সামি’ গানের সাথে দুর্দান্ত করেছে মৌমিতা। আসুন আরো বিশদে জেনে নিন সম্পূর্ণ ব্যাপার।

‘Dance Star Mou’ নামক ইউটিউব চ্যানেল থেকে সাত মাস আগে মৌমিতার ‘সামি সামি’ গানে নাচের ভিডিওটি শেয়ার করা হয়ে ছিলো। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে, খোলা আকাশের নীচে, ধান ক্ষেতের মাঝে লাল ও সবুজ শাড়ী পরে দুর্দান্ত নাচ করছেন। তার শেয়ার করা যেকোন নাচের ভিডিওর ভিউজ হয় অনেক, এবারেও তার অন্যথা ঘটলো না। ইতিমধ্যেই নাচের ভিডিওটি ১০ লক্ষ্য ৯৮ হাজার ভিউজ অতিক্রম করে ফেলেছে।

Related Articles