×
ভাইরাল

হলুদ শাড়ি ও নীল ব্লাউজে বাড়ির ছাদে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘টাপুর টুপুর বৃষ্টি নূপুর’ (Tapur tupur Brishti Nupur) গানটির সঙ্গে অসাধারণ নাচলেন এক সুন্দরী যুবতী। এখন যা অবস্থা বাংলার, তাতে ঘর থেকে বাইরে বেরোলেই এক্কেবারে সূর্যের তাপে বিধ্বস্ত হয়ে যেতে হচ্ছে। সূর্যের চাঁদি ফাটা গরমে নাজেহাল সমস্ত রাজ্যবাসী। মাঝে মধ্যে একটু আধটু বৃষ্টির ছোঁয়া পেলেও সেই একঘেয়ে গরম। সকাল থেকে দুপুর গড়িয়ে বিকেল, রোদ্দুর কমার নাম নেই। তাই এখন রাজ্যবাসীর একটাই ওষুধ মুশলধারা বৃষ্টি।

বিজ্ঞাপন

আর বৃষ্টিই এখন পারে সবাইকে মুহূর্তের মধ্যে ঠান্ডা করে দিতে। আর বৃষ্টি হলেই মনে হয় নিজেকে একেবারে ভাসিয়ে দিই। হ্যাঁ, বৃষ্টি নিয়েই মানুষের আবেগ রোমান্স। তাই বৃষ্টিকে কেন্দ্র করে হিন্দি বাংলা অনেক রকমের সুর বাঁধা হয়। তার মধ্যে একটি ‘টাপুর টুপুর বৃষ্টি নূপুর’ গানটি বাঁধা হয়েছে। হ্যাঁ, ‘রসগোল্লা’ (Rasogolla) ছবির সেই বিখ্যাত গান, ‘টাপুর টুপুর বৃষ্টি নূপুর’ গানটি সেই সময়ে দারুণ ভাইরাল হয়েছিল মার্কেটে।এমনকী এখনও একই ভাবে ভাইরাল হচ্ছে এই গানটি।

এবার অর্নব দত্তের (Arnab Dutta) সুরে এই গানটিতে দুর্দান্ত নাচলেন একজন সুন্দরী যুবতী। আমাদের দেশ যেহেতু বিভিন্ন ভাষার দেশ সেই কারণে, আমাদের দেশের হরেক রকমের ভাষার গান রাতদিন ভাইরাল হয়ে চলেছে। এই গানে তাঁর উজাড় করা নাচ মুগ্ধ করেছেন সকলকে। সবুজ বর্ণের একটি শাড়ী পরে সুন্দর করে সেজে এই যুবতী নিজের বাড়ির ছাদের মধ্যেই ‘টাপুর টুপুর বৃষ্টি নূপুর’ গানটির সঙ্গে অসাধারণ নাচলেন। যুবতীটির শরীরে নেই একটুও মেদ, তাঁর মেদহীন সেক্সি পেট বেশি চোখ টানছিল সবার।

সঙ্গে তো আছেই তাঁর সরু কোমরের ঠুমকা, শরীরি হিল্লোল, অঙ্গভঙ্গির পারদর্শীতা। যা তাঁর এই নাচটিকে আরো বেশি আকর্ষণীয় করে তুলল। এই যুবতীটির অসাধারণ এক্সপ্রেশনের সহিত এহেন পারফরম্যান্স প্রদর্শন করলেন। এই যুবতীর হট ফিগারে এহেন পারফরম্যান্স নেটদুনিয়ায় রীতিমতন ইতিমধ্যেই আগুন ধরিয়েছে, সঙ্গে তাঁর একাধিক পুরুষ ফ্যানেদের হৃদয়ে ধুকপুকানি বেড়ে গিয়েছে তাঁর এই সেক্সি নাচের চক্করে। Shilpi The Rising Star নামক একটি ইউটিউব চ্যানেল থেকেই সম্প্রতি এই ভিডিওটি পোস্ট করা হয়েছে, যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

Related Articles