×
ভাইরাল

লাল শাড়ি ও ম্যাচিং ব্লাউজে সবুজ মাঠে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান সোশ্যাল মিডিয়ার গানগুলির মধ্যে অন্যতম হয়ে উঠেছে ‘বেলাশুরু’ (Belashuru) ছবির ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটি। যা গেয়েছেন বিখ্যাত সঙ্গীত শিল্পি ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। আর, সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি ইতিমধ্যে প্রায় সকলেই এই গানে মজে উঠে অসাধারণ কোমর দুলিয়েছেন। সম্প্রতি, এবারেরও নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে উক্ত গানে এক যুবতীর দুর্দান্ত নাচের ভিডিও। দেখে নিন আপনি।

বিজ্ঞাপন

সেই ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চারিদিকে সবুজ গাছগাছালিতে ঘেরা প্রাকৃতিক দৃশ্যের মাঝে গানের তালে অসাধারণ ফোক ডান্স পরিবেশন করলেন এই যুবতী। সেই সময় তাঁর পরনে দেখা গেল, লাল-কালো রঙের শাড়ি ও তার সাথে মানানসই প্রিন্টের ব্লাউজ। সেই শাড়িটি পরেছিলেন সামান্য উঁচু করে। আর শাড়ির সঙ্গে ছিল মাথার চুল খোঁপা করে বাঁধা। আবার সেই খোপাতে ছিল লাল রঙের ফুল। সব মিলিয়ে খুব সুন্দর লাগছিল যুবতীকে।

বলাই বাহুল্য, খোলামেলা প্রাকৃতিক পরিবেশের মাঝে তিনি যেভাবে গানের তালে নৃত্য পরিবেশন করেছেন তা সত্যি অনবদ্য। তার হাতে পায়ের ভঙ্গিমা থেকে শুরু করে কোমরের দোলন সবকিছু এত সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন যে তার থেকে নজর সরাতে পারা যাচ্ছেনা। এছাড়া নাচের পাশাপাশি যেভাবে পুরো গানটি লিপসিং করেছেন এবং নাচের তালে মুখের এক্সপ্রেশন বজায় রেখেছেন এতে অতি সহজেই নজর কেড়েছে সেই যুবতীর নাচ। আর তার নাচের মাধ্যমে স্পষ্ট হয়ে ধরা পড়েছে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী।

ভিডিওটি চিত্রায়ন নামক ফেসবুক পেজে পোস্ট হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে এই পেজটিতে দেখা মিলছে বহু সুদক্ষ নৃত্য শিল্পীর অসাধারণ সব নাচের ভিডিও। যেখানে আট থেকে আশি সকলের নিজের প্রতিভা ফুটিয়ে তুলে মুগ্ধ করেছেন।

আর এই যুবতী হল তাদের মধ্যে অন্যতম, যার নাম সুদেষ্ণা বক্সী। এখন তাঁর এই নাচ পৌঁছে গিয়েছে প্রায় ১০ হাজার মানুষের কাছে এবং কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘ বাহ খুব সুন্দর।’ তো অন্য কেউ বলেছেন-‘ নাচের তাল, লয় এবং ভঙ্গিমা এক কথায় অসাধারণ।’

Related Articles