×
ভাইরাল

সবুজ প্রকৃতির মাঝে সুন্দর পোশাকে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘টাপা টিনি’ গানের তালে অসাধারণ নাচলেন এক সুন্দরী যুবতী। আগামী ২০ মে মুক্তি পাচ্ছে বহু অপেক্ষাকৃত টলিউড মুভি ‘বেলাশুরু’ (Belashuru)। যেখানে অভিনয় করছেন, স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) এবং সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। যারা কেউই এখন আমাদের মধ্যে বেঁচে নেই। কিন্তু তাঁদের শ্যুটিং এখনও অম্লান করে রেখেছেন পরিচালক শিবপ্রসাদ এবং নন্দিনী জুটি।

বিজ্ঞাপন

প্রয়াত কিংবদন্তী অভিনেতা-অভিনেত্রীর ফেলে যাওয়া শ্যুটিং সিনেমার রূপ দিচ্ছে ‘বেলাশুরু’ ছবিটি। তাই এই ছবি দেখার জন্যে রীতিমতন উত্তেজনার পারদ তুঙ্গে উঠেছে দর্শকমহলে। এই ছবির ট্রেলার এখনও মুক্তি না পেলেও কয়েকটি গান ইতিমধ্যেই রিলিজ হয়েছে এবং তা সুপারহিটও হয়েছে।তার মধ্যে একটি বীরভূমের আঞ্চলিক ভাষা নিয়ে নির্মিত ‘টাপা টিনি’ (Tapa Tini) গানটি।জনপ্রিয় রবি গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) গেয়েছেন গানটি।

আর এ গানে ছবিতে পারফরম্যান্স করতে দেখা যাবে, ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), ইন্দ্রাণী দত্ত (Indrani Dutta) এবং মনামী ঘোষ (Monami Ghosh)। যাদের অসাধারণ প্রেজেন্টেশন এই গানটি দারুণ পূর্ণতা পেয়েছে।এমনকী এই গানের সঙ্গে ইতিমধ্যেই একেকটা মজার মজার পারফরম্যান্স ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। গানটিই এমনই সুন্দর যে এখানে একটু কোমর না দুলিয়ে থাকাই যায়না।

এবার এই গানের সহিত কোমর দোলালেন একজন সুন্দরী যুবতী।খোলা প্রকৃতির মাঝেই সুন্দর করে ‘ফোক স্টাইলে’ (Folk Style) সেজে দুর্দান্ত নাচলেন ওই যুবতী। তাঁর শরীরের হিল্লোর এবং অঙ্গভঙ্গির পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে যে তিনি নাচে বেশ দক্ষ।যদিও টাপাটিনি গানের সঙ্গে ইতিমধ্যেই হাজার হাজার ভিডিও তৈরি হয়েছে, সঙ্গে একঝাঁক সেলিব্রিটিরাও এই গানের সিগন্যাচার স্টেপে কোমর দুলিয়েছেন। আর এই গানের সিগন্যাচার স্টেপেই নাচলেন এই সুন্দরী যুবতীটি।যা দেখে নেটিজেনদের ঘুম উড়েছে রীতিমতন। ‘The Dancing queen’ নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই সুন্দর ভিডিওটি।যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles