×
ভাইরাল

হালকা নীল শাড়ি ও লাল ব্লাউজে সবুজ প্রকৃতির মাঝে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে সোশ্যাল মিডিয়াকে যুবসমাজ বিভিন্ন রকম ভাবে ব্যবহার করে নিজের পরিচিতি গড়ে তুলছেন লক্ষ্যাধিক মানুষের কাছে। আর বেশির ভাগটাই সম্ভব হয়ে উঠছে নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরে। বিশেষ করে, একের পর এক নৃত্য পরিবেশন করে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠছেন বহু যুবতী। সম্প্রতি, এবারো দেখা মিলল এক সুন্দরী যুবতীর বাংলার জনপ্রিয় ফোক গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন।

বিজ্ঞাপন

ভিডিওটিতে দেখা যাচ্ছে, গ্রাম বাংলার প্রাকৃতিক পরিবেশে মাথার ওপর খোলামেলা আকাশ ও চারিদিকে চাষ করা গাঁদা ফুলের মাঠে অসাধারণ নৃত্য পরিবেশন করছেন এই যুবতী।পরনে, হালকা আকাশী রংয়ের জামদানি শাড়ি ও তাঁর সঙ্গে মানানসই লাল-সাদাতে কুচি দেওয়া ব্লাউজ, হাতে-পায়ে আলতা রাঙিয়ে এবং মাথাভর্তি সিঁদুর পরে একেবারে নতুন বউ রূপে সেজে উঠে গানের তালে দুর্দান্ত ভঙ্গিমায় নৃত্য করে মুগ্ধ করেছেন দর্শকদের। নাচের সাথে তাঁর কোরিওগ্রাফিও ছিল নজরকাড়া।

চলতি বছরে ৩ রা ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল বিখ্যাত টলিউড গায়িকা ইমোন চক্রবর্তীর (Iman Chakraborty) গাওয়া অ্যালবাম ‘বালা নাচো তো দেখি’ (Bala Nachoto Dekhi)। আর এই ফোক গানটি মুক্তি পেতেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। তারপর থেকেই একের পর এক সুন্দরী যুবতী কোমর দোলাচ্ছে এই গানে। সেই ধারা বজায় রেখেই এই যুবতী ‘সোহাগ চাঁদ’ (Sohag Chand) গানে অসাধারণ নৃত্য পরিবেশন করে মুগ্ধ করেছেন তিনি।

ভিডিওটি, ডান্স উইথ পায়েল নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হওয়ার পর ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। সেই সূত্রে জানা গিয়েছে এই যুবতীর নাম পায়েল বসাক। যিনি এর আগেও বহুবার নিজের নৃত্য পরিবেশন করেছেন। আর তা থেকে স্পষ্ট বোঝা গিয়েছে তিনি বেশ প্রশিক্ষণপ্রাপ্ত এক নৃত্যশিল্পী, এবং প্রতিবারের মতো এবারো এই দক্ষ নৃত্যশিল্পী নাচ পৌঁছে গিয়েছে বহু মানুষের কাছে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইক এসেছে প্রায় ১৩ হাজারের ঘরে সঙ্গে রয়েছে শত শত মানুষের প্রসংশামূলক মন্তব্য।

Related Articles