×
ভাইরাল

শাড়ি পরে জনপ্রিয় হিন্দি গানে বাড়ির ছাদে অসাধারন নাচ সুন্দরী মহিলার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

হিন্দী গানে কোমর দুলিয়ে নাচ করছেন স্বল্প বয়সী সুন্দরী যুবতী। হাওয়ায় উড়ছে যুবতীর খোলা চুল । সোশ্যাল মিডিয়ায় যুবতীর নাচের ভিডিও হচ্ছে ভাইরাল। হিন্দী গানে সুন্দর নৃত্য পরিবেশন দেখে মুগ্ধ নেটিজেন। যুবতীর নাচের ভঙ্গি দেখে প্রশংসা করছে নেটিজেন।প্রায় দশ মাস আগে এই ভিডিওটি শেয়ার করা হলেও ইতিমধ্যে ভিডিওটি ১৪ হাজারেরও বেশি ভিউ পেয়ে গেছে। আপনাদের জন্যে রইলো নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

বর্তমান সময়ে কাজের ফাঁকে হোক কিংবা সময় কাটানো সোশ্যাল মিডিয়ার জুড়ি মেলা ভার। যুগের সাথে তাল মেলাতে সকলের হাতেই স্মার্ট ফোন। অবসর সময়ে সোশ্যাল মিডিয়ার সাইড গুলো অর্থাৎ ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবের ভিডিও দেখে সময় অতিবাহিত করেন। সোশ্যাল মিডিয়ার একটি অন্যতম মাধ্যম হলো ইউটিউব। মানুষ নিজের প্রতিভা বিকাশের পথ হিসেবে ইউটিউবকে বেছে নিয়েছে। নতুন গানের সাথেও পূরণ গানে নাচ করতে দেখাও যায়। ভাইরাল ভিডিওতে স্বল্প বয়সী যুবতী জয়ন্তী চক্রবর্তী(Jayanti chakroborty) ‘সাওয়ার লু’( Sawaar Loon) গানে নাচ করতে দেখা যাচ্ছে।

২০১৩ সালে সোনাক্ষি সিনহা(Sonakshi Sinha) এবং রণবীর সিংহ(Ranveer Singh) অভিনীত সিনেমা ‘লুটেরা'(Lootera) সিনেমার প্রতিটি গান বেশ জনপ্রিয়তা লাভ করে ছিলো। তবে সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছিল মোনালি ঠাকুর (Monali Thakur) এর কন্ঠে ‘সাওয়ার লু’( Sawaar Loon)গানটি। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি অনেককেই এই গানের উপর নাচের ভিডিও বানাতে দেখা গেছে। সম্প্রতি আবারো এই গানের উপর নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কালো লাল শাড়ি ও লাল ব্লাউজ পরে জয়ন্তীকে মন মুগ্ধ করা নাচ করতে দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন।

নাচের ভিডিওটি JC’s World নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। অল্প বয়সী জয়ন্তী শাড়ি পরে সুন্দর নাচ করে মন জয় করছে সকলের। সাথে খোলা চুল, হালকা মেকআপ এবং দুই হাতে এক গুচ্ছ করে লাল চুড়ি যুবতীর সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছিল। ছাদের মধ্যে নিজের তালে নতুন স্টেপ দিয়ে নাচ করছে জয়ন্তী। গানের সাথে অত্যন্ত নিঁখুত ভঙ্গিমায় নাচ করতে দেখে নজর সরাতে পারছেন না নেটিজেন। দশ মাস আগের ভিডিও হলেও, ইতিমধ্যে ভিডিওটি ১৪ হাজারের বেশি সোশ্যাল মিডিয়া ইউজাররা দেখেছেন। আবার অনেকেই নাচের প্রশংসা করে ভিডিওর কমেন্ট বক্সে কমেন্ট করেছেন।

Related Articles