×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সব মেয়েদেরই স্বপ্ন থাকে কারুর বউ হওয়ার এবং সন্তানের মা হওয়ার। এমনকী বিয়ের জন্যে একেকটা মেয়ে পাগল হয়ে নানা রকম গানও ধরে বসে। গানগুলির টাইপ এমনও হয় যে, ‘সবার বিয়ে হয়ে হচ্ছে, সবার বরযাত্রী আসছে আমার কবে আসবে’, আসলে গান এমন একটা জিনিস সব রকম টপিক দিয়েই গান বাঁধা যায়। হয়তো এহেন হিন্দি গানগুলি বাঁধা হয় বিয়ে পাগল মেয়েদের জন্যই। সম্প্রতি, এইরকমই একটি বিয়ে পাগল গানের তালে কোমর দোলালেন এই সুন্দরী যুবতী, যা নিমেষে ভাইরাল হল নেট দুনিয়ায়।

বিজ্ঞাপন

এবার একটি মেয়ে বিয়ে পাগল কিনা জানিনা, সে খোলা মাঠের মধ্যেই ‘সবকি বারাতে আই’ (Sabki Baraatein Aayi) এই গানটির সঙ্গে দারুণ নাচলেন।তাঁর নাচ দেখে একটুও মনে হচ্ছে না যে সে এখুনি বিয়ে পাগল হয়ে গিয়েছেন। আসলে মেয়েটি একজন ডান্সার, সে মাঝে মধ্যেই নানা রকম ডান্স করে নিজের ইউটিউব চ্যানেলে ধরা দেন।

সম্প্রতি মেয়েটি তাই করল, লাল রঙের একটি ঘাগরা চোলিতে নিজেকে মুড়িয়ে এক্কেবারে ‘দুলহান’ সাজেই এহেন জনপ্রিয় হিন্দি গানের তালে নাচলেন, তাও আবার খোলা প্রকৃতির মাঝেই। সঙ্গে এই যুবতী এই গানের প্রতিটি বিটে বিটে পাগল করা শরীরী হিল্লোল তুললেন।সঙ্গে তাঁর অঙ্গিভঙ্গি সঞ্চার, কোমরের ঠুমকা এবং দুর্দান্ত এক্সপ্রেশন সবই তাঁর নাচকে আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠল। তাঁর গানের প্রতিটি লাইনের সঙ্গে তাঁর তাল মিলিয়ে নাচ, সবটাই সত্যই অনবদ্য।

আর যুবতীর ফিগারও একদম ছিপছিপা, এবং সুন্দরীও। তাইতো এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েক হাজারের বেশি মানুষজন দেখে ফেলেছেন। ‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। তবে এই প্রথম নয়, এই মেয়েটি মাঝে মাঝেই তাঁর নৃত্যের ডালি নিয়ে ইউটিউবে তাঁর চ্যানেলে ধরা দেন।জানেন কি এই মেয়েটির ফলোয়ারসের সংখ্যা প্রায় ১৮৫ হাজারেরও বেশি।

Related Articles