×
ভাইরাল

কালো পোশাকে বাড়ির ছাদে ‘পানি পানি’ গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘পানি পানি’ (Paani Paani) গানের তালে নিজের বাড়ির ছাদেই অসাধারণ নাচলেন এক সুন্দরী যুবতী। মার্কেটে এখন ‘পুষ্পা’ (Pushapa) ছবির পাশাপাশি রয়েছে ‘কাঁচা বাদাম’ (Kancha Badam) গানটিও। বলা ভালো, একের পর এক ট্রেন্ডিং-এ ছয়লাপ হয়ে যাচ্ছে গোটা নেটপাড়া! এছাড়া রয়েছে পাঞ্জাবী গান ‘পাসুরি’ (Pasoori)। যে গানটি এখন মার্কেটে এক্কেবার তোলপাড় ফেলে দিয়েছে, ইতিমধ্যেই এই গানটিতে মিলিয়ন মিলিয়ন ভিউজের সংখ্যা পেরিয়েছে। তবে মার্কেটে যেন প্রতিনিয়ত একের পর এক ট্রেন্ডিং গান ভাইরাল হচ্ছে। তাইতো এইসব গানগুলির থেকে একটু পেছনের দিকে তাকালেই দেখা যাবে মার্কেটে এর আগেও একাধিক গান নেটিজেনদের রীতিমতন নাচিয়ে ছেড়েছে!

বিজ্ঞাপন

একেকটা নতুন নতুন গান লঞ্চ হচ্ছে, আর তা ঝড়ের বেগে ভাইরাল হচ্ছে। তেমনি, এই গানগুলির তালিকায় রয়েছে, ‘পানি পানি’ গানটি। গত বছরেই মুক্তি পেয়েছিল বলিউডের জনপ্রিয় ‘র‍্যাপার’ গায়ক বাদশা (Baadshah) ও আস্থা গিলের (Astha Gill) সৃষ্টি ‘পানি পানি’ (Paani Paani) গানটি। যেখানে অভিনয় করেছিলেন বলি-ডিভা জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। তাঁর অসাধারণ প্রেজেন্টেশনে নেটিজেনরা এক্কেবারে বোল্ড-আউট হয়ে গিয়েছিল। এবার এই গানের সহিত দুর্দান্ত কোমর দোলালেন এক সুন্দরী যুবতী।

আসলে তাঁর নাচ যেন জ্যাকলিনকেও পেছনে ফেলে দিল। কালো বর্ণের একটি ঘাগরা চোলি পরে নিজের বাড়ির ছাদেই দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নাচলেন এই যুবতী। সঙ্গে তাঁর জ্যাকলিনের মতন সাজ এবং সিগন্যাচার স্টেপ সবটাই আকর্ষণীয় হল তাঁর এই পারফরম্যান্সে। এই গানের তালে তালে তিনি দিলেন একের পর এক মারাত্মক স্টেপ এবং তাঁর সেক্সি মেদহীন পেটের দোলানিতেই ক্লিনবোল্ড হয়ে গেলেন তাঁর অনুরাগীরা, সঙ্গে তো আছেই তাঁর শরীরের হিল্লোল, কোমরের ঠুমকা, অঙ্গভঙ্গির পারদর্শীতা, দুর্দান্ত এক্সপ্রেশন।

তবে এই সুন্দরী রমনী শুধু ঘাগরা পরেই নাচলেন তা নয়, গানের একটি অংশে তাঁকে দেখা গেল, জিন্স আর টপ পরেও নাচতে। তাঁর সেক্সি ফিগারের ঝাঁকুনিতে এক্কেবারে তোলপাড় হয়ে গেল সোশ্যাল মিডিয়া। সঙ্গে তাঁর তুখর এক্সপ্রেশন একেবারে পুরুষদের ধুকপুকানি বাড়িয়ে দিল। Kanishka Talent Hub নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles