×
ভাইরাল

সবুজ সরষের ক্ষেতে শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাঙালিরা ধর্ম এবং সংস্কৃতির প্রতি অটুট। ঠাকুর পুজো বলুন বা ঠাকুর পুজোর জন্যে উপোস করে বলুন সবকিছুতেই আমরা সবার আগে রাধাকৃষ্ণের উপচর্চা করে থাকি। আর এই নিয়ে একাধিক ভক্তিগীতিও রয়েছে বাংলা মিউজিক ইন্ডাস্ট্রিতে। শুধু বাংলা নয় হিন্দি ভাষাতেও এখন ভক্তিগীতি রয়েছে। তার মধ্যে একটি ‘ওহে শ্যাম’ (O Hey Shyam) গানটি। যে গানটি কিছুদিন আগেই নতুনভাবে ক্রিয়েট করা হয়েছে। গানটি প্রকাশ হওয়া মাত্রই মার্কেটে দারুণ প্রভাব পড়েছে এর। একেকটা ভক্তিমূলক অনুষ্ঠানেও এই গানের চল রয়েছে।

বিজ্ঞাপন

পাশাপাশি এখন ভক্তিমূলক গানের সঙ্গে একাধিক দুর্দান্ত নাচও পরিবেশন করছেন একেকজন সুন্দরী যুবতী, তেমনি সম্প্রতি, এই গানটির সঙ্গেই দুর্দান্ত নৃত্য পরিবেশন করলেন ডান্সিং স্টার মৌ। সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের আনাগোনা যেন দিনের পর দিন বেড়েই চলেছে। বর্তমানে মানুষের এক ধরনের রোজগার ক্ষেত্র হয়ে উঠছে এই ইন্টারনেট প্ল্যাটফর্ম, মানুষ বিভিন্ন নাচ, গান নিজেদের প্রতিভার দর্শক করে হাজার হাজার টাকা রোজগার করছেন।

ছিপছিপে ফিগারের অধিকারী সেক্সি হট যুবতী মৌ। যার ইউটিউব চ্যানেলের এখন লাখ লাখ ফলোয়ারস। এবার তিনি একটি ভক্তি মূলক গানের সহিত অসাধারণ নাচলেন। তাঁর সৌন্দর্য যেন এই গানের মধ্যেই লুকিয়ে রয়েছে। এবার এই গানটিতে তিনি একটি হলুদ বর্ণের ঘাগরা চোলি পরে পুরো রাধা সেজে এবং হালকা মেক-আপ এবং মানানসই গয়নাতে পরিপাটি হয়ে দুর্দান্ত নাচলেন খোলা প্রকৃতির মাঝেই। অসাধারণ শরীরী হিল্লোল তুললেন এই যুবতী।

আর তাঁর দুর্দান্ত অঙ্গিভঙ্গি সম্ভার, অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই নজরকাড়া। তাঁর নাচের সঙ্গে সঙ্গে ছিল দূর্দান্ত এক্সপ্রেশনেরও জারিজুরি। যা দেখে নেটিজেনরা রীতিমতন তাজ্জব হয়ে গিয়েছেন, তাঁর নাচের পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে যে, তিনি নাচে ভীষণই দক্ষ। তাইতো এই ভিডিওটি প্রচুর পছন্দের সংখ্যা ছাড়িয়েছে। ‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। যাতে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles