×
ভাইরাল

নীল শাড়ি ও ম্যাচিং ব্লাউজে সবুজ প্রকৃতির মাঝে ‘আসাম যাবো’ গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘মনে করি আসাম যাব’ এই গানটির রিমিক্সের তালে তুখর নাচলেন একজন সুন্দরী যুবতী। এখন মার্কেটে নতুন নতুন গানের ভরপুর সেনসেশন নিজের মন খারাপকেও যেন চটজলদি ভাল করে দিচ্ছে। আর এই গানের সঙ্গে কোমর দুলিয়েই একেকটা ইন্টারনেট সেনসেশন ভাইরাল হয়ে চলেছে। যেখানে বাকি নেই সেলিব্রিটিরাও। রিল এবং ইউটিউব ভিডিও বানিয়েই তাক লাগিয়ে দিচ্ছে সবাই।

বিজ্ঞাপন

যদিও মার্কেটে পুরোনো গানগুলিকে এখন নতুনভাবে সৃষ্টি করা হচ্ছে, যেখানে বাকি নেই নতুন পুরোনো বাংলা, হিন্দি সব গানকেই রিমিক্সের আওতায় ফেলা। তেমনি মার্কেটে পুরোনো কয়েকটি বাংলা গানকে একত্রিত করে রিমিক্স করা হয়েছে। তাও আবার পল্লিগীতিকে। আসলে আমরা জানি, পল্লীগীতি বা লোকগীতি যেকোনো বাঙালির কাছেই ইমোশন। কারণ এই গানের মধ্যে যেন মাটির গন্ধ লুকিয়ে রয়েছে। হ্যাঁ, এবার কয়েকটি টপক্লাস পল্লিগীতিকেই একসঙ্গে সমষ্টি করে গান বানানো হয়েছে, আর সেই গানেই নাচ করলেন একজন সুন্দরী যুবতী। যে গানের মধ্যে রয়েছে একটি আসামী গান ‘মনে করি আসাম যাব, আসাম গেলে তোমায় পাব’ (Mone kori Assam Jabo) গানটি। এই গানটির সঙ্গে দূর্দান্ত নৃত্য পরিবেশন করলেন এক সুন্দরী রমণী।

যদিও এই রমণীর নাচ বারংবার আপনি দেখেছেন। তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রতি মুহূর্তেই একেকটা নতুন নতুন গানের সঙ্গে কোমর দোলান এই রমণী। কয়েকদিন আগেই এই পল্লীগীতি গানটি খুব জনপ্রিয় হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়, এমনকি এখনও এই গানটির চল রয়েছে নেটমাধ্যমে। ‘মনে করি আসাম যাব, আসাম গেলে তোমায় পাব’ এই গানটির সঙ্গেও আমরা সবাই কমবেশি পরিচিত। এবার এই গানের তালেই, নানা শুধু এই গানেই নয়। কয়েকটি গানকে একত্র করেই খোলা মাঠের মধ্যে দুর্দান্ত নাচলেন মৌ নামে ওই মেয়েটি। নীল রঙের শাড়ী, মাথায় খোপা, হালকা মেক-আপে নিজেকে সাজিয়ে পরিপূর্ণ করে ওই সুন্দরী রমনী শাস্ত্রীয় নৃত্যে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন।

তিনি এই গানের প্রতিটি লাইনের সঙ্গে তিনি তাল মিলিয়ে নাচ করলেন। আর এই সুন্দরী যুবতীর ফিগারও একদম ছিপছিপা। তাঁর ফিগারে নেই এক টুকরো মেদ, তাঁর অসাধারণ এক্সপ্রেশন, কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল মাত করে দিল সোশ্যাল মিডিয়াকে। তাইতো এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েক হাজারের বেশি মানুষজন দেখে ফেলেছেন। Dance Star Mou নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট হয়েছে। এই মেয়েটি মাঝে মাঝেই তাঁর নৃত্যের ডালি নিয়ে সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হয়।

Related Articles