×
ভাইরাল

খোলা আকাশের নীচে দীঘির পাড়ে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

একটি দক্ষিণী ভাষার গানের সহিত দুর্দান্ত কোমর দোলালেন একজন সুন্দরী যুবতী।সোশ্যাল মিডিয়া মানেই সুদূর বিস্তৃত একটি জায়গা। যেখানে মনের আনন্দে, নিজের ইচ্ছে মতন যা কিছু তাই করা যায়। কেউ একেকটা মজাদার কন্টেন্ট বানিয়ে পোস্ট করছেন তাঁদের সোশ্যাল দেওয়ালে, আবার কেউ নাচ করছেন, গান করছেন, পশু পাখিদের নানান রকমের কার্যকলাপ, বাচ্চাদের নানারকম কীর্তিকলাপ সবটাই সোশ্যাল মিডিয়ার ইউএসপি।

বিজ্ঞাপন

মানুষকে নতুন নতুন বার্তা দেওয়ার পাশাপাশি নতুন নতুন ভিডিওর সঙ্গে পরিচয় করিয়ে চলেছে সোশ্যাল মিডিয়া অবিরত। আর মানুষও সোশ্যাল মিডিয়ার কাঁধে চেপে ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে, সঙ্গে রাতারাতি স্টারের তকমাও এঁটে যাচ্ছে তাঁদের গায়ে। তেমনি এখানে এখানে সুন্দরী সুন্দরী রমনীদের নাচ প্রবল বেগে ভাইরাল হচ্ছে। যেখানে হিন্দি, বাংলা, ইংরেজী, দক্ষিণী ভাষার একেকটি মাইন্ডব্লোইং গান সবটাই ইন্টারনেটে প্রকাশিত হচ্ছে। আর তা মানুষের মনে ধরলে তা ট্রেন্ডিং আওতায় চলে যায়।

হ্যাঁ, সম্প্রতি একটি দক্ষিণী ভাষার গানের সহিত দুর্দান্ত কোমর দোলালেন একজন সুন্দরী যুবতী।যদিও গানটি আপনাদের সবার কাছেই বেশ পরিচিত, গানটির নাম মোহিনী (Mohni)। এই গানটির সঙ্গেই অসাধারণ কোমল দোলালেন এই সুন্দরী যুবতী। খোলা প্রকৃতিকে কাজে লাগিয়ে পিছনে নদীকে রেখে দারুণ নৃত্য পরিবেশন করলেন ওই যুবতী। তাঁর পরনে ছিল ঘাগরা চোলি, যুবতীটির চেহারার আকর্ষণীয় দিক তাঁর লম্বা চুল।

তিনি এই গানের সহিত মারাত্মক স্টেপ দিয়ে নাচনেন যেখানে ফুটে উঠল তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল, অঙ্গভঙ্গির পারদর্শীতা দেখে অসম্ভব এনার্জি সবটাই যুবতীর এই ভিডিওটিকে আকর্ষণীয় করে তুললো। আর যুবতীর সেক্সি ফিগার দেখে কাত হয়ে গেলেন নেটিজেনরা।সম্প্রতি এই ভিডিওটি JC’s World নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে, যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles