×
ভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয় গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বাংলার টপার ধারাবাহিকের খ্যাতি অনেকদিন আগেই হারিয়েছে মিঠাই রানী (Mithai)। গল্পে একের পর এক টুইস্ট ঢুকলেও সেই মিঠাইয়ের পুরোনো আমেজ টা যেন হারিয়ে গিয়েছে দর্শকদের মন থেকে। সে যাই হোক, কিছু কিছু দর্শকদের কাছে মিঠাইয়ের জনপ্রিয়তা যেমন ছিল তেমনটাই থেকে যাবে আগামীদিনেও। তবে এখন সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গানের তালিকায় যা কিছু ঠাঁই পাচ্ছে। সে যে কোনও ছবির গানই হোক কিংবা সিরিয়ালের গান। হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয়ে মিঠাই ধারাবাহিককে টানার যথেষ্ট কারণ আছে। কারণ এখন মিঠাই ধারাবাহিকের টাইটেল ট্র্যাকও ভাইরাল হচ্ছে এবং ট্রেন্ডিং হচ্ছে। আসলে হিন্দি, ভোজপুরি, মারাঠি গানের পাশাপাশি বাংলার গানেরও ব্যাপক চল রয়েছে। হ্যাঁ, সম্প্রতি মিঠাই ধারাবাহিকের টাইটেল ট্র্যাকের সঙ্গে জমিয়ে নাচলেন এক সুন্দরী যুবতী, যদিও মিঠাই ধারাবাহিকের গানটি এককথায় অনবদ্য।

বিজ্ঞাপন

হলুদ বর্ণের শাড়ী পরে সুন্দর কেড়ে সেজে, নিজের বাড়ির ছাদে উঠেই দুর্দান্ত নাচলেন ওই সুন্দরী যুবতী। সেকি তাঁর দুর্দান্ত এক্সপ্রেশন, সঙ্গে কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল দেখেই বোঝা যাচ্ছিল সে নৃত্যে দারুণ পটু।

তাইতো খোলা ছাদের মধ্যেই, সুন্দরী করে সেজে দারুণ নাচলেন, সঙ্গে দিলেন একের পর এক চমতকার এক্সপ্রেশন। মেয়েটি যদিও বিবাহিত, কারণ তাঁর মেক-আপের ফাঁকে সিঁদুর বর্তমান। তিনি যে ছোটবেলা থেকেই নৃত্যে প্রশিক্ষণপ্রাপ্ত, তা তাঁর আদব-কায়দা দেখেই স্পষ্ট।

তাঁর অঙ্গপ্রত্যঙ্গের সঞ্চালনাও দারুণ সক্রিয়, তাই তো তাঁর নাচ দেখে নেটিজেনদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে উঠেছে। Ubirungia নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে সম্প্রতি এই ভিডিওটি। যাতে মাত্র কয়েক ঘণ্টাতেই হাজার হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles