×
ভাইরাল

লাল পোশাকে ‘দিলবার দিলবার’ গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার জনপ্রিয় হিন্দি গান ‘দিলবার দিলবার’ (Dilbar Dilbar) গানটির পুরোনো ভার্সনের সঙ্গে নাচলেন একজন সুন্দরী যুবতী।সময়ের স্রোতে প্রতিনিয়ত মানুষ আপডেট হচ্ছে। আর এখন মানুষকে আপডেট করার জন্যে মোবাইল ফোনই যথেষ্ট, যার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার সঙ্গে খুব সহজেই সংযোগ করতে পারছি আমরা। যেখানে গোটা দুনিয়া ঘোরার পাশাপাশি বিভিন্ন দক্ষ প্রতিভার সঙ্গেও আলাপ হচ্ছে আমাদের। চোখের সামনে উঠে আসছে হরেক রকম বৈশিষ্ট্যযুক্ত নাচ, পাশাপাশি গানের সম্ভার।

বিজ্ঞাপন

আর এই ইন্টারনেটের মাধ্যমেই আপনি যেকোনো মুহূর্তে আপনার নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে বিশ্ব রেকর্ড গড়ে তুলতে পারেন। সঙ্গে রোজগারও করতে পারেন। আর এই লোভেই এখন মানুষ বিভিন্ন সামাজিক মাধ্যমগুলোতে নিজেদের নানান ধরনের ভিডিও প্রকাশ করছে। যেখানে বাদ পড়ছে না আট থেকে আশি সবাই, যে যার নিজস্ব দক্ষতার জোরে হয়ে যাচ্ছেন একেকটা জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইউজার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরালের ভিড়ে যুক্ত হল এক যুবতীর মিষ্টি নাচ।

যিনি তাঁর অসাধারণ ডান্স পারফরম্যান্স দিয়ে ফের ভাইরাল স্টারের তালিকায় নিজের নাম লেখালেন। প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen) অভিনীত ‘সিরফ তুম’ (Sirf Tum) ছবির গান ‘দিলবার দিলবার’ গানটির সঙ্গে দুর্দান্ত নাচলেন। এই গানটির বয়স অনেকদিন হলেও এই গানটির জনপ্রিয়তা এখনও আকাশছোঁয়া। এমনকী বছর কয়েক আগেই এই গানটিকে রিমেক করা হয়েছে নেহা কক্করের কন্ঠে। যেখানে অসাধারন পারফরম্যান্স দিয়েছিলেন নোরা ফতেহি (Nora Fatehi)। তবে হ্যাঁ, এবার এই পুরোনো ‘দিলবার দিলবার’ গানটির সঙ্গেই অসাধারণ নৃত্য পরিবেশন করলেন একটি সুন্দরী যুবতী। লাল রঙের টপ এবং সাদা রঙের ঘাগরা পড়ে খোলা মাঠেই দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নাচলেন এই সুন্দরী তন্বীটি। যার নাম নীপা।

তাঁর নাচ দেখে ভালই বোঝা যাচ্ছে, যে তিনি অত্যন্ত পটু নৃত্যে। সঙ্গে তাঁর অসাধারণ ফ্যাশন সেন্স। খোলা প্রকৃতির মাঝে এই তরুণীর অসাধারণ নাচটি না ভাইরাল হয়ে যায় কোথায়! তাঁর যেমন কোমরের ঠুমকা তেমনি শরীরের হিল্লোল প্রকাশ পেল তাঁর নাচের ভিডিওটিতে। সঙ্গে তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা এবং অসম্ভব এনার্জি, সঙ্গে তাঁর নজরকাড়া এক্সপ্রেশনের জেরে ভিরমি খেলেন নেটিজেনরাও।Mango Tv Music নামক একটি ইউটিউব চ্যানেলে থেকে এই সুন্দর ভিডিওটি আপলোড করা হয়েছে, যাতে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles