×
ভাইরাল

নীল শাড়ি ও ম্যাচিং ব্লাউজে প্রকাশ্যে রাস্তায় অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এবার ক্যাটরিনার স্টাইলে অসাধারণ শরীরী হিল্লোল তুললেন একজন সুন্দরী তন্বী। এই পৃথিবীতে নারী, বাচ্চা, ফুল মোটামুটি সবাই ভালোবাসেন। আসলে নারী হল, মানুষ তৈরির কারিগর। নারীর প্রতি আকৃষ্ট থাকার কারণ, নারীর শরীর, ফিগার, কোমরের শেপ। আর এখন তো অভিনেত্রীদের দেখাদেখি শেষে সাধারণ রমণীরাও কঠোর ডায়েট পালন করে ফিগার এক্কেবারে টানটান করে। সবেতেই এখন নারীর দাপট।

বিজ্ঞাপন

নিত্যনতুন ফ্যাশানেবল পোশাকে নিজেকে মোড়ানো সবটাই নারীর রাজত্ব। আর শাড়ী পরলে তো কোনো কথাই নেই। শাড়ীর ফাঁক দিয়ে একটু কোমর বের করে রাখা, সবটাই যেন পুরুষদের হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দেওয়ার জন্যে যথেষ্ট। আর এখন স্টাইল স্টেটমেন্টের নিদর্শন সবটাই সোশ্যাল মিডিয়ার কেরামতি। আর এখানে নিত্যদিন বিভিন্ন ফ্যাশন, ট্রেন্ডিং গান ভাইরাল হয়েই চলেছে। আর এই গানগুলির সঙ্গে একেকটা মজার মজার পারফরম্যান্স করে নারীরা নিজেদের স্টাইল স্টেটমেন্ট নিজের পাশাপাশি সবাইকে দেখানোর সুযোগ করে দেয়।

বলিউডের পপুলার অভিনেতা ও অভিনেত্রী অনস্ক্রিন জুটি বেঁধে সলমন-ক্যাটরিনা (Saman Khan-Katrina Kaif) অভিনীত ছবি ‘ভরত’ (Bharat) এককালে বেশ জনপ্রিয়তা পেয়েছিল। বিশেষ এই ছবির একটি গান ‘অ্যাথে য়া’ (Aithey Aa) এখনও মার্কেটে সবার মুখে মুখে ঘুরে বেড়ায়। এই গানটিতে ক্যাটরিনার অসাধারণ এক্সপ্রেশন, কোমরের ঠুমকা সবেতেই ঘায়াল হয়ে গেছে ভক্তরা। এই গানটি এখনও মার্কেটে বিরাজমান ট্রেন্ডিং-এর আওতায়। এবার এই গানের সহিত কোমর দোলালেন এক সুন্দরী রমণী। যার কোমরের অসাধারন সৌন্দর্য দেখে পাগল হয়ে গিয়েছে সক্কলে। নীল শাড়ী, খোলা চুল, ছোট্ট বিন্দি, ন্যুড মেক-আপে নিজেকে মুড়িয়ে খোলা রাস্তার মধ্যেই এই গানের সহিত কোমর দোলালেন এই রমণী।

তাঁর যেমন কোমরের দুলুনি, তেমনি তাঁর উজাড় করা যৌন চাহনি। সবটাই নজর কেড়েছে সবার। সঙ্গে তাঁর মেদহীন টানটান ফিগারের হিল্লোল, অসম্ভব অঙ্গভঙ্গির সঞ্চালন সবটা নিয়েই এই যুবতী তাঁর দুর্দান্ত নাচটিকে আরো আকর্ষণীয় করে তুললো। সম্প্রতি Bidipta Sharma নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। যেখানে এখনও পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles