×
ভাইরাল

নীল আকাশের নীচে সবুজ প্রকৃতির মাঝে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

কখনো সবুজ ঘেরা মাঠ কখনো আবার দুই প্রান্তে স্বচ্ছ জলাশয়। দুধসাদা স্কার্ট-ব্লাউজে দুর্দান্ত নাচ মৌ(Mou) সুন্দরীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়। সম্প্রতি এবার তাকে দেখা গেল একটি বাংলা গানের তালে নাচ পরিবেশন করতে। বালির উপর দাড়িয়ে দিনের বেলায় সুন্দর নাচ দেখে অবাক হয়েছেন অনেকেই। নাচের ভিডিওটি দ্রুত গতীতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

বর্তমান যুগে বিনোদনের মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়ায়কেই বেছে নিয়েছে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও। কেবল বিনোদন নয় সোশ্যাল মিডিয়াকে নিজের প্রতিভা বিকাশের কাজেও ব্যবহার করছে অনেকে। তেমনভাবেই মৌ ইউটিউবে নিজের একটি চ্যানেল ক্রিয়েট করেছে। যার নাম দিয়েছে ‘ডান্স স্টার মৌ'(Dance Star Mou)। নানান গানে নাচের ভিডিও পোস্ট করে থাকে মৌ।পূর্ব বর্ধমানের মেয়ে মৌ, নিজের নাচের দক্ষতা দিয়ে তিনি হয়ে উঠেছেন জনপ্রিয়। অনেক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের জন্য বিখ্যাত এই সুন্দরী যুবতী। সম্প্রতি এবার তাকে দেখা গেল একটি বাংলা গান ‘তুমি আসে পাশে থাকলে’ তে নাচ পরিবেশন করতে।

২০১৫ সালের “পারবো না আমি ছাড়তে তোকে” সিনেমার “তুমি আশে পাশে থাকলে” গানে মৌকে নাচ করতে দেখা যাচ্ছে। গানটি মোনালি ঠাকুর এবং নাকাস আজিজ এর কণ্ঠে শোনা যায়। সিনেমায় একটি মেলার মধ্যে বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) কে এই গানে সুন্দর পারফরম্যান্স করতে দেখা যায়।

গানের তালে এদিন মঞ্চ মাতাতে দেখা গেছে ডান্স স্টার মৌকে। মঞ্চ বলতে কোনো কৃত্রিম আড়ম্বরপূর্ণ কোনো মঞ্চ না, মঞ্চ হিসেবে তিনি বেছে নিয়েছিলেন প্রকৃতিকেই। বালির মধ্যেই দুর্দান্ত পরিবেশে গানের তালে দারুন সুন্দর নাচ পরিবেশন করেছেন তিনি যা প্রতিবারের মতোই মন কেড়েছে দর্শকদের। গানের মধ্যে একটি আলাদাই এনার্জি রয়েছে আর সেই এনার্জি নিপুণ দক্ষতার মাধ্যমে তুলে ধরেছেন মৌ। সাদা স্কার্ট-ব্লাউজে সঙ্গে মানানসই মেকআপে আর পরিণত নাচে সকলের মন জয় করে নিয়েছেন তিনি।

Related Articles