×
ভাইরাল

নীল শাড়ি ও ম্যাচিং ব্লাউজে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বৃষ্টি পড়ার আগেই বর্ষার বন্দনা নাচে নাচে বৃষ্টিকে বরণ করলো সুন্দরী যুবতী। বৃষ্টির সাথে রবীন্দ্রনাথের এক অদ্ভুদ সম্পর্ক! তাই তো বর্ষায় গানে নৃত্য করলো যুবতী। নাচের ভিডিওটি শেয়ার হওয়ার পরে দ্রুত গতীতে ভাইরাল হচ্ছে। নাচ দেখে নেটিজেনদের মুখের মুগ্ধ করার হাসি। এমন সুন্দর নাচ আর রবীন্দ্রনাথ ঠাকুরের গান মিলেমিশে একটা অদ্ভুত সুন্দর পরিবেশ সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বিজ্ঞাপন

বর্তমানে মানুষের সময় অতিবাহিত করার জায়গা হল সোশ্যাল মিডিয়া। কারোর কাছ থেকে বিশ্বের খবর আর লুকিয়ে রাখা যায় না। এছাড়াও মানুষ নিজের প্রতিভা গুলি সকলের সামনে তুলে ধরতে সাহস পেয়েছে এই নেট দুনিয়ার জন্য। অন্যান্য ভিডিওর থেকে বেশি ভিউজ দেখা যায় নাচের ভিডিওতে। যে সকল ইন্টারনেট ইউজার নাচ করতে জানেন না তারাও নাচের ভিডিও দেখতে বেশ পছন্দ করে। আবার অনেকে ইউটিউব দেখে অল্প সময়ের মধ্যেই নাচ শিখে নিচ্ছে।

তেমনই এক নৃত্যশিল্পী হলেন বিদীপ্তা শর্মা। তিনি নিজের নাচের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন দিক গুলির মধ্যে অন্যতম ইউটিউব। বিদীপ্তা শর্মার ইউটিউবের একটি চ্যানেল রয়েছে। যেখানে তিনি মাঝে মধ্যেই নাচের ভিডিও শেয়ার করে থাকেন। চ্যানেলটির সাবস্ক্রাইব সংখ্যা ৭৭ হাজারের বেশি। আর চ্যানেলটি ভিজিট করেছেন ১ কোটির বেশি মানুষ। প্রতিটি ভিডিওতে হাজারের উপরে ভিউজ থাকে।

ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ২৭ হাজারের বেশি সোশ্যাল মিডিয়া ইউজার দেখেছেন এবং আড়াই হাজার ইউজার লাইক করেছে। নাচের ভিডিওটিতে বেগুনী রঙের শাড়ি পরে বেশ সুন্দর লাগছে বিদীপ্তাকে। সাথে মাথায় খোঁপা করে ফুলের মালা দেওয়া হালকা মেকআপ। প্রতিটি নাচের পারফরমেন্সের মত এই বারেও ‘মন মোর মেঘের সঙ্গী’ গানে মন মুগ্ধ করা পারফরম্যান্স করেছে। যা দেখার পরে মানুষ লাইক,কমেন্ট এবং শেয়ার করছেন বহুল পরিমাণে।

Related Articles