×
ভাইরাল

বাড়ির মধ্যে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন

এবার ‘ডান্স মেরি রানী’ (Dance Meri Rani) গানের সঙ্গে অসাধারণ নাচলেন ডান্সিং স্টার মৌ।মাস কয়েক আগেই ইন্টারনেটের মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছিল, বলিউডের জনপ্রিয় গায়ক ‘গুরু রান্ধওয়া’র (Guru Randhawa) জনপ্রিয় গান ‘ডান্স মেরি রানী’ (Dance Meri Rani)। এই গানে অভিনয় করেছিলেন বলিউডের ডান্সিং ডিভা নোরা ফতেহি (Nora Fatehi)। এই গানের দৃশ্যে তাঁকে কখনও মৎসকন্যা হতে দেখা গিয়েছিল, আবার কখনো স্বপ্নের রানী।

বিজ্ঞাপন

গুরু নিজেও এই গানে নোরার সঙ্গে পারফরম্যান্স করেছিলেন, নোরার নাচ মানেই যৌবনে, হটনেসে মুগ্ধতা ছেয়ে যাবে এই গানে সেটাই স্বাভাবিক। ঠিক তাই হল, নোরার পাগল করা হটনেসে মুগ্ধ হয়ে গেলেন তাঁর অনুরাগীরা, সঙ্গে তাঁর অসাধারণ নৃত্যের কৌশল, সঙ্গে শরীর ঝাঁকুনি এবং যৌন আবেদনময়ী চাহনি দিয়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছিলেন, তাঁর এহেন পারফরম্যান্স দিয়ে।

তাঁর শরীরের উত্তাপ যেন গলে গলে পড়ছিল, সঙ্গে তাঁর পাগল করা সিগন্যাচার স্টেপেই কাত হয়ে গিয়েছিলেন সবাই। এমনকী এই গান মার্কেটে আসা মাত্রই নোরার এই গানের সহিত সিগন্যাচার স্টেপের মতন করে সবাই নেচে উঠছিলেন এবং একেকটা চমৎকার সব রিল ভিডিও বানিয়েছেন, শুধু আমজনতা নয়! নোরার এই গানের সহিত কোমর দুলিয়েছিলেন সেলিব্রিটিরাও।এবার ‘ডান্স মেরি রানী’ গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন এক সুন্দরী রমনী। যার নাম মৌ।তাঁর নাচ আপনারা ইউটিউবে দেখেছেন অনেকবার। তবে তাঁকে শাড়ী বা ঘাগরা চোলি পরেই নাচতে দেখেছেন সবসময়। কিন্তু তাঁকে ওয়েস্টার্ন ওয়্যার পরে কোনও সময়ে নাচতে দেখেছেন কী, দেখেন নি তাইতো! হ্যাঁ, তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটু ঘুরে আসুন তবেই দেখতে পাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Moumita Biswas (@dancestarmou)

এদিন সে সাদা টপ, কালো শর্ট স্কার্ট পরে অসাধারণ হিল্লোল তুললেন নিজের শরীরের, এই গানের সহিত। মাত্র ১৫ সেকেন্ডেই তিনি মাত করে দিলেন। এই গানের সহিত তাঁর সিগন্যাচার স্টেপ সত্যই অসাধারণ, সঙ্গে তাঁর কোমরের ঠুমকা এবং শরীরি হিল্লোল এবং অসাধারন এক্সপ্রেশন সবটা দিয়েই তিনি চমৎকার পারফরম্যান্স করলেন এই গানের সঙ্গে।আর তা পোস্ট করলেন নিজের dance star mou নামে ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles