×
ভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, খোলা আকাশের নীচে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

পূর্বে যেখানে নিজের প্রতিভাকে মানুষের সামনে ফুটিয়ে তুলতে দিতে হতো লম্বা অডিশনের লাইন, সেখানে আজকাল মুঠোফোন, ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়ার দৌলতে অতি সহজেই প্রস্ফুটিত হয়ে উঠছে। তাই তো মানুষ অতি সহজে নিজের পরিচিতি গড়ে তুলতে পারছে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়া এরকম এক অতি পরিচিত নৃত্য শিল্পী নিজা চৌধুরী। সেই সূত্রে তারই বহু পুরনো এক নাচের ভিডিও ফের ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। বর্তমানের ট্রেন্ডিং গানগুলি বাদ দিয়ে বহু পুরনো হিন্দি গানে দুর্দান্ত নৃত্য প্রদর্শন করেছেন তিনি।

বিজ্ঞাপন

সালটা ২০০৩, মুক্তি পেয়েছিল জনপ্রিয় হিন্দি ছবি ‘দিল কা রিস্তা’ (Dil Ka Rishta) যেখানে মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল (Arjun Rampal) এবং বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায় (Aishwarya Rai)। সেখানে যেমন ছিল তাঁর সাবলীল অভিনয় তেমনি প্রকাশ পেয়েছিল এই ছবির সুপার হিট ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ (Daiya Daiya Daiya Re) গানে অসম্ভব নৃত্য পরিবেশন। তারপর থেকে সেই গানের জনপ্রিয়তা যেনো একদম শীর্ষে পৌঁছে গিয়েছে। আর বলাই বাহুল্য, বর্তমানে ট্রেন্ডিং গানগুলির বদলে এই সুন্দরী যুবতী বহু পুরনো গানটিকে বেছে নিয়ে তাতে আবারো এক অসাধারণ নৃত্য পরিবেশন করলেন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, খোলামেলা পরিবেশে উঁচু-নিচু মালভূমি, মাথার উপর আকাশ ও সারা গায়ে যোদের ছোঁয়া লাগিয়ে ‘দাইয়া দাইয়া দাইয়া রে’ গানে অসাধারণ কোমর দুলিয়ে নৃত্য পরিবেশন করছেন তিনি। আর সেই সময় তাঁর পরনে ছিল, কালো রঙের লেহেঙ্গা ও মেরুন রঙের ক্রপ কটপ। সেই সঙ্গে দুই হাতে সিলভার চুরি ও পায়ে নুপুর। এই পোশাকে উন্মুক্ত নাভি দেখিয়ে গানের তালে কখনো বা বেলি ডান্স তো কখনো বা নিজস্ব ভঙ্গিতে নিপুণভাবে নৃত্য করে মুহুর্তের মধ্যে নজর পড়েছে এই সুন্দরী যুবতী।

ভিডিওটি নিজা চৌধুরী নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হওয়ার পর ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। তার এই দক্ষ নাচ মানুষ পছন্দ করেছেন প্রায় ২৩ হাজার সঙ্গে কমেন্ট বক্স ভরে উঠেছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে। সেখানে কেউ বলেছেন-‘ অসাধারণ পারফরম্যান্স এই সুন্দর গানে।’ তো অন্য কেউ বলেছেন-‘ সুপার-ডুপার নাচ সেই সঙ্গে তোমাকে দেখতেও খুব সুন্দর লাগছে।’

Related Articles