×
ভাইরাল

দিদির বিয়ের অনুষ্ঠানে ‘চকা চক’ গানে অসাধারন নাচ বোনের, রাতারাতি ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

চলতি বছরে শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। সাধারণ মানুষের পাশাপাশি একের পর এক তারকা জুটিরাও আবদ্ধ হচ্ছেন বিবাহ বন্ধনে। আর বিয়ে বাড়ি মানেই জমজমাট অনুষ্ঠান, ভরপুর খাওয়া-দাওয়া ও জমিয়ে নাচ। সেই অনুষ্ঠানে মেহেন্দির দিন থেকে শুরু করে বিয়ের দিন পর্যন্ত মন খুলে কোমর দুলিয়ে নাচে মত্ত হয়ে ওঠেন সকলেই। এক কথায় বিয়েতে নাচ হয়ে উঠেছে বেশ ট্রেনিং। তাই তো ঐই দিন অনেকেই প্ল্যানিং করে রাখেন নিজের ভাই, বোন, দাদা, দিদির বিয়েতে অসাধারন নাচ পরিবেশন করবে বলে। সম্প্রতি, প্রকাশ্যে এসেছে সেরকমই এক নাচের ভিডিও। বিয়ের জমজমাট অনুষ্ঠানে বেশ সুন্দর নৃত্য পরিবেশন করলেন এক সুন্দরী যুবতী।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বিয়ে বাড়িতে পরনে গোল্ডেন রঙের লেহেঙ্গা পরে কোমর দুলিয়া অসাধারণ নৃত্য পরিবেশন করছে এক সুন্দরী যুবতী। বিখ্যাত গায়ক এ আর রহমান (A R Rahman) এবং গায়িকা শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) সুপারহিট হিন্দি গান ‘চকা চক’ (Chaka Chak)। আর এই গানে অতি দুর্দান্ত ডান্স পারফরম্যান্সের সঙ্গে নজর কেটেছে তাঁর তন্বী চেহারা। যুবতী স্বল্প স্নিগ্ধ সাজের মধ্যেও চুয়ে পড়ছে তার গ্ল্যামার।

ভিডিওটি ইনস্টাগ্রামে Vaivahik নামক চ্যানেলে প্রকাশ্যে আসতেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ইতিমধ্যে ভিডিওটিতে পৌছে এসেছে প্রায় হাজার হাজার মানুষের কাছে। যুবতীর নাচের সঙ্গে সঙ্গে তার সৌন্দর্য এবং অঙ্গভঙ্গি নজর কেরেছে সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Vaivahik Wedding (@vaivahik)

বর্তমানে আমাদের সকলের জীবনে এক অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে মুঠোফোন এবং ইন্টারনেট পরিষেবা। ফলে এখনো ভিডিও মুহূর্তের মধ্যে ভাড়া হয়ে পড়ছে নেট দুনিয়ায়। আর কে, কখন, কিভাবে ভাইরাল হচ্ছে সে বিষয়ে সকলে অজানাই থাকেন। তবে, এই ভাইরাল ভিডিওর মাধ্যমে অনেকেও কিন্তু জনপ্রিয় হয়ে উঠছেন। অবশ্য সেটা পুরৌপুরি নির্ভর করছে তার মধ্যে লুকিয়ে থাকা প্রতিভার মধ্যে। আর এই যুবতীর নাচের মধ্যেও লক্ষ্য করা গেল এক সুন্দর মাধুর্য। তাইতো তাঅর ভিডিও ভাইরাল হয়ে পড়েছে মুহুর্তের মধ্যে।

Related Articles