×
ভাইরাল

শাড়ি পরে বন্ধ ঘরে জনপ্রিয় ভোজপুরি গানে অসাধারন নাচ সুন্দরী মহিলার, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

একটি হিন্দি গানের তালে শরীরের হিল্লোল তুললেন একজন সেক্সি বৌদি। সময় যেমনভাবে প্রতিনিয়ত মানুষকে আপগ্রেড করে যাচ্ছে, তেমনি সোশ্যাল মিডিয়াও মানুষের চাহিদা অনুযায়ী নিয়মিত আপডেট হয়ে যাচ্ছে। আর সোশ্যাল মিডিয়া মানেই এখন মুঠোফোনের চাহিদা, যার মাধ্যমে আমরা গোটা বিশ্বের সঙ্গে প্রতিনিয়ত সংযোগ রাখতে পারছি। আট থেকে অষ্টাদশী সবারই নিজেদের প্রতিভার ভিডিও এখানে ভাইরাল হচ্ছে। নিজেকে সোশ্যাল মিডিয়ায় জাহির করার জন্যে সবাই প্রস্তুত।

বিজ্ঞাপন

আর হবে নাই বা কেন, এখন সোশ্যাল মিডিয়ার স্টার হতে পারলেই হয়ে যাচ্ছে রোজগারও, হাজার হাজার ইনকাম হচ্ছে সবার। তাই এখন নেট মাধ্যমে ভাইরাল করে তুলতে ঘরের বৌদিরাও প্রতিযোগিতায় নামছে, আর তাঁদের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়ে যাচ্ছে। মানুষ তাঁদের ভিডিও দেখতেও উত্তেজনা প্রকাশ করছে বেশিই। তাইতো সেলিব্রিটিরা থেকে ঘরোয়া মহিলারা সবাই ট্রেন্ডিং গানের তালে তাল মেলাতে ব্যস্ত। সোশ্যাল মিডিয়া এমন একটা প্ল্যাটফর্ম, যেখানে মানুষ নিজেদের সংসারের যাবতীয় কাজকর্ম করার পরেও এক টুকরো শান্তি খোঁজার জন্যে সোশ্যাল মিডিয়াকে বেছে নিচ্ছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরালের তালিকায় সংযুক্ত হল একটি বৌদির ভিডিও!

এক সুন্দরী বৌদি একটি পাতলা সিল্কের শাড়ী পরেই নিজের ঘরের মধ্যে একটি জনপ্রিয় বিহারী গানের তালে দুর্দান্ত নাচলেন। তাঁর নাচ দেখে মনে হচ্ছে তিনি অত্যন্ত দক্ষ নাচে। হয়তো সংসারের চাপে পড়ে এতদিন তিনি তাঁর প্রতিভা দেখানোর সুযোগ পাইনি। তাই এখন সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভা উজাড় করে দিচ্ছেন। তাঁর নাচের সব থেকে আকর্ষণীয় দিক, তাঁর শাড়ীর ফাঁক দিয়ে সুন্দর সেক্সি পেট বেরিয়ে আসছে। তিনি নিজের ঘরের মধ্যেই কোমরের ঠুমকা দিলেন তেমনি ফুটিয়ে তুললেন তাঁর অসম্ভব নাচের দক্ষতা, তাঁর অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা দেখেই চোখ কপালে উঠল নেটিজেনদের।

বৌদির শরীরী হিল্লোল এবং কোমরের ঠুমকাতে ইতিমধ্যেই ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরা। তাঁর দুর্দান্ত নাচের স্টাইলে মাতোয়ারা গোটা সাইবারবাসী। সম্প্রতি এই ভাইরাল বৌদির নাচের ভিডিওটি পোস্ট করা হল Baba R Music নামক একটি ইউটিউব চ্যানেল থেকে। যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles