×
ভাইরাল

সুন্দর পোশাকে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সিনেমাতেও সুন্দর পরিবেশের মধ্যে মনমুগ্ধকর নাচের পারফরম্যান্স দেখা গেছিল এই গানে। বর্তমানে দেখা যাচ্ছে এক স্বল্প বয়সী সুন্দর যুবতী একই গানে খোলা প্রকৃতির কোলে নাচ করছেন। যুবতীর নাচ দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেন। বলিউডে অনেক পুরনো গান আছে যা এখনো অব্দি দর্শকদের সমান পছন্দের। তেমনি একটি গান হল, ‘বারসো রে'(Barso Re) গানটি। সুন্দরী নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। আপনাদের জন্য রইল ভাইরাল নাচের ভিডিওটি।

বিজ্ঞাপন

২০০৭ সালে ঐশ্বর্যা রাই (Aishwarya Rai) এবং অভিষেক বচ্চন (Abhishek Bachchan) অভিনীত ‘গুরু’ (Guru) সিনেমার ‘বরসো রে’ গানটি শোনা গিয়েছিল। বাঙালি সঙ্গীত শিল্পী গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal) এবং স্বনামধন্য গায়ক উদয় মজুমদার (Uday Majumder) কণ্ঠে গানটি শোনা গিয়েছিল। এই গানটির জন্য শ্রেয়া ঘোষাল প্রিয় গায়িকা হিসেবে ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছিলেন। গানটি সব সময় সকলের কাছে বেশ প্রিয়।প্রায় সোশ্যাল মিডিয়া ট্রেন্ডিং গান গুলির তালিকার মধ্যে এই গানটি অন্তর্ভুক্ত থাকে। অনেকেই এই গানে নাচ করেছেন এবং তার ভিডিও আছে। বর্তমানে স্বল্প বয়সী জয়ন্তী চক্রবর্তী (Jayanti Chakraborty)- র এই গানের নাচের ভিডিও সামনে এসেছে।

বর্তমান যুগে বিনোদনের মাধ্যম হিসেবে সোশ্যাল মিডিয়ায়কেই বেছে নিয়েছে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও। কেবল বিনোদন নয় সোশ্যাল মিডিয়াকে নিজের প্রতিভা বিকাশের কাজেও ব্যবহার করছে অনেকে। তেমনভাবেই জয়ন্তী ইউটিউবে নিজের একটি চ্যানেল ক্রিয়েট করেছে। যার নাম দিয়েছে ‘জে সি’স ওয়ার্ল্ড’ (JC’s World)। নানান গানে নাচের ভিডিও জয়ন্তী নিজের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে থাকে। তেমন ভাবেই এক বছর আগে অর্থাৎ চ্যানেল ক্রিয়েটের শুরুর দিকে ‘বরসো রে’ গানটিতে নাচের ভিডিও শেয়ার করে ছিলো। যা বর্তমানে পুনরায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

সিনেমায় গোটা গানটি কেরালার সুন্দর প্রকৃতির মধ্যে শুট করা হয়েছে। সেই কথা মাথায় রেখেই জয়ন্তী নদীর ধারে সুন্দর প্রকৃতির কোলে দাঁড়িয়ে নাচের সম্পূর্ণ ভিডিওটি শুট করেছেন। সবুজ ক্রপ টপ, সাদা স্কার্ট এবং লাল ওড়না পরে বেশ সুন্দর দেখতে লাগছে তাকে। নাচের ভিডিওটির সৌন্দর্যতা বৃদ্ধি পেয়েছে প্রকৃতি কোলে এবং জয়ন্তীর হালকা মেকআপ করে মন মুগ্ধকর নাচের পারফরম্যান্সের জন্য। ‘বরসো রে’ গানে নাচের ভিডিওটি ইতিমধ্যে ২৭ হাজার ভিউজ হয়েছে।

Related Articles