×
ভাইরাল

শাড়ি পরে জনপ্রিয় বাংলা গানে সবুজ প্রকৃতির মাঝে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

এখন তো চলছে বিয়ের মৌসুম। তাই তো একাধিক বাঙালি ঘরানে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে বিয়ের নানান পর্ব। আর বাঙালি বিয়ের অবিচ্ছেদ্য অঙ্গের মধ্যে অন্যতম একটি হল গায়ে হলুদ। এছাড়া বর্তমান যুগে গায়ে হলুদের অনুষ্ঠানে সবচেয়ে উপযুক্ত একটি বাংলা গান ‘গোলাপি’ (Golapi)। সম্প্রতি, নেটদুনিয়া ব্যাপক ভাইরাল হয়েছে এই গানে এক যুবতীর অসাধারন নাচের ভিডিও। কিন্তু, তিনি কোনো বিয়ে বাড়ির অনুষ্ঠানে নয় বরং এক খোলা প্রাকৃতিক দৃশ্যের মাঝে তুলে ধরেছেন তাঁর নাচ।

বিজ্ঞাপন

সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, দূর দূর পর্যন্ত রয়েছে শুধুই সবুজ গাছপালা ও সরষে খেত। এই খেতের মাঝেই প্রথমে সেই যুবতী একটি গোলাপি রঙের আয়নার হাতে ধরে চোখে কাজল লাগাতে লাগাতে শুরু করেছেন তাঁর নাচ। তারপরে গানের তালে তাল মিলিয়ে প্রথমে দেখা গেল কোমর বন্ধনী বাঁধতে এরপর হাতে গোলাপি ও নীলে চুড়ি পড়তে। আর এরপরেই দেখা মিলল অপরূপ সাজ। পরনে রয়েছে গোলাপি ও নীল রঙের কম্বিনেশনে শাড়ি এবং মাথার চুল খোপা করে বাঁধা, সেই সঙ্গে খোপার এক সাইডে লাগানো গোলাপি রঙের জার্বেরা ফুল। সব মিলিয়ে খুব সুন্দর লাগছিল এই যুবতীকে।

প্রসঙ্গত, খোলামেলা আকাশের নীচে দাঁড়িয়ে গানের প্রতিটি তালের সঙ্গে তাল মিলিয়ে খুব সুন্দরভাবে তিনি ফুটিয়ে তুলেছেন তাঁর নাচ। এছাড়া নাচের পাশাপাশি তার মুখের এক্সপ্রেশনও ছিল দেখার মত। আর তার নাচের প্রতিটি স্টেপ দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। এই ভিডিওটি ডান্স স্টার মৌ নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। ইতিমধ্যেই ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ২.৪ হাজার মানুষের কাছে। সেই সঙ্গে তার কমেন্ট বক্স ভরে উঠেছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে। সেখানে কেউ বলেছেন-‘আপনি যেমন সুন্দর আপনার নাচও তেমনি সুন্দর।’ আবার কেউ বলেছেন-‘গানের কথা গুলির সাথে মিলিয়ে তুমি খুব সুন্দর নাচ তুলতে পারো।’

উল্লেখ্য, এর আগেও এই যুবতী একাধিক গানে তার নাচের ভিডিও তুলে ধরেছেন দর্শকদের মাঝে। আর এবারের মত আগেও তার নাচের ভিডিওগুলি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। এমনকি নিজের সুপ্ত প্রতিভাকে তুলে ধরে আজ অতি সহজেই জনপ্রিয়তা সাথে নিজের অন্য পরিচয় গড়ে তুলেছেন তিনি।

Related Articles