×
ভাইরাল

সানগ্লাস পরে ট্রেনের মধ্যে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

আট থেকে আশি বর্তমানে ইনস্টারিলে মত্ত সকলেই। যার প্রবণতা দিন দিন বেড়েই চলেছে। স্যোশাল মিডিয়ার পাতায় প্রতিদিন প্রতি মুহূর্তে ভাইরাল হতে দেখা যাচ্ছে কোনো-না-কোনো রিল ভিডিও। আর আমজনতার পাশাপাশি এই তালিকা থেকে বাদ যাননা সেলিব্রেটিরাও। সম্প্রতি, সেই ধারা বজায় রেখেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ট্রেন্ডিং গানে সুন্দরী যুবতীর রিল ভিডিও। মেট্রোরেলে চেপে সকলের সামনে ‘জিগল জিগল’ গানে হুক স্টেপ করলেন তিনি।

বিজ্ঞাপন

ভাইরাল ইনস্টারিল ভিডিওটিতে দেখা যাচ্ছে, চলন্ত মেট্রোতে চড়ে ‘জিগল জিগল’ (Jiggle Jiggle) ট্রেন্ডিং গানে সম্পূর্ণ হুক স্টেপ করতে দেখা মিলল এক যুবতীকে। ডিউক (Duke) এবং জোন্স এক্স লুইসেরের (Jons X Louis) যুগলবন্দীতে গাওয়া এই র‌্যাপ গানটি বেশ জনপ্রিয় ছিল টিকটক ব্যবহারকারীদের কাছে। তবে, বর্তমানে টিকটক ব্যান্ড হয়ে যাওয়ার ফলে এখন অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলিতে বেশ টেন্ড্রিং হয়ে উঠেছে এই গানটি। বিশেষ করে ইনস্টাগ্রাম একাউন্টে প্রচন্ড প্রবণতা বেড়েছে গিয়েছে জিগল জিগল গানে ডান্স চ্যালেঞ্জ করার।

সেই ধারা বজায় রেখেই, এবারে এক মহিলা অসাধারন ভাবে এর রিল ভিডিও তৈরি করলেন। পরনে কালচে কমলা রঙের ওপর সাদা সাদা ডট দেওয়া জামশুট পরে, মাথার চুল টপনট করে বেধে, কানে জাঙ্ক জুয়েলারি পরে এবং স্বল্প স্নিগ্ধ সাজে সজ্জিত হয়ে ওঠে গানের প্রতিটি তালে তাল মিলিয়ে হুক স্টেপ করে উঠলেন তিনি। প্রথমেই যখন তিনি রিল ভিডিওটি ফোনে ক্যামেরাবন্দি করতে শুরু করলেন তখন দেখা গেলে একটি কালো রঙের সানগ্লাস চোখে পরলেন এরপর কিছুটা গানের লাইন লিপ্সিং করে বাকিটা হুক স্টেপ করেন।

 

View this post on Instagram

 

A post shared by kashika (@kashikabassi)

বলাই বাহুল্য, কশিকাবাসি নামক ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট হতেই প্যারালাইস দ্রুতগতিতে। ইতিমধ্যে ভিডিওটিতে লাইট এসেছে প্রায় ২৩ হাজারের ঘরে সঙ্গে রয়েছে শত শত মানুষের প্রসংশা মূলক মন্তব্য। সেখানে কেউ কেউ বলেছেন-‘ সত্যিই ভালো লেগেছে যে আন্টি কতটা ঠান্ডা ছিল। জনসমক্ষে আর তাকাবেননা।’ তো কেউ বলেছেন- ‘ বাহ্! আশ্চর্যজনক আপনার আত্মবিশ্বাস।’

Related Articles