×
ভাইরাল

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

হাওয়ায় উড়ছে যুবতীর খোলা চুল । সোশ্যাল মিডিয়ায় উদ্দাম নাচের ভিডিও ভাইরাল নেট পাড়ায়। বৃষ্টির মধ্যে ভেজা ছাদে নাচ করলো সুন্দর যুবতী। এই দৃশ্য দেখে অবাক নেটিজেন। যুবতীর জামার ফাঁকে উকি মারছে অন্তর্বাস। সেই নিয়েও আলোচনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে আলোচনা – সমালোচনা। হট নাচের ভিডিও ছড়িয়ে পড়েছে নেট পাড়ার আনাচে কানাচে। আপনাদের জন্যে রইলো নাচের ভিডিও।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ার (Social Media) দরুন প্রচুর মানুষ হয়ে উঠেছে স্টার। নাচে, গানে কিংবা অভিনয়ে দক্ষতা দিয়ে তারা মানুষের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন। তেমনই সোশ্যাল মিডিয়া স্টার রুচি সিং (Ruchi Singh)। ইনস্টাগ্রামে কয়েক হাজার ফলোয়ার্সও আছে। তিনি প্রায় রোজই নিজের ইনস্টাগ্রামে হট ডান্স ভিডিও পোস্ট করে থাকেন। তেমনই সম্প্রতি একটি বৃষ্টির আবহাওয়ায় ‘তেরি মেরি চাহাত কা বরস রাহা শাওয়ান’ (Teri meri chahat ka baras raha Sawan) গানে বোল্ড নাচের ভিডিও ভাইরাল হয়েছে তার।

নব্বই দশকে ঊর্মিলা মতন্ডকর (Urmila Matondkar), অনিল কাপুর (Anil Kapoor) এবং শ্রীদেবী (Sridevi) অভিনীত সুপার হিট সিনেমা ‘জুদাই’ (Judai) এর গানে নাচ করতে দেখা গেছে রুচি সিংকে। এই রোম্যান্টিক গানটি আলকা ইয়াগনি এবং অভিজিৎ ভট্টাচার্য্য গেয়েছেন। সিনেমায় গানটিতে পারফর্ম করেছেন অভিনেতা অনিল কাপুর এবং ঊর্মিলা। সেই গানে নাচের ভিডিও শেয়ার করতে সকলেই প্রশংসায় পঞ্চমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Ruchi Singh (@ruchisingh8885)

কালো রঙের ঝলমলে শর্ট টপ এবং নীলের উপর লাল ফ্লোরাল প্রিন্টের স্কার্ট পরে নাচ করতে দেখা যাচ্ছে রুচাকে। সাথে হালকা মেকআপ এবং খোলা চুল। নাচের ভিডিওর ক্যাপশনে লিখেছেন ‘ হাওয়ার জন্যে ঠিক করে নাচতে নাচতে পারিরি’। নাচের ভিডিওটি ইতিমধ্যে এক লক্ষ্য দশ হাজারের বেশি মানুষ দেখেছেন। রুচির ভক্তরা তার প্রশংসার করেছেন কমেন্ট বক্সে।

Related Articles