×
ভাইরাল

নীল পোশাকে প্রকাশ্যে রাস্তায় অসাধারন নাচ সুন্দরী কিশোরীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

হিন্দি গানে এক সুন্দর কিশোরীর উদ্দাম নাচ দেখে অবাক নেটিজেন। এত অল্প বয়েসে এমন এক্সপ্রেশন দিয়ে নাচ তেমন একটা দেখতে পাওয়া যায় না। সেই জন্যেই হয়তো অবাক হয়ে গেছেন সকলে। নাচের ভিডিওটি পোস্ট করার পরেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক বার নয় কয়েক বার করে নাচেও ভিডিওটি দেখছেন সোশ্যাল মিডিয়া ইউজার। আপনারা যারা দেখেননি তারা দেখেও নিন এবং জেনেও নিন কেমন নাচ করেছে কিশোরী।

বিজ্ঞাপন

বর্তমান কালে সোশ্যাল মিডিয়া মানব জীবনের বিশাল বড়ো অংশ। বিনোদন হোক কিংবা নতুন কিছু জানা, সব ক্ষেত্রেই আমাদের জীবনের সাথে অতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে নেট মাধ্যম। আবার অন্যদিকে প্রতিভা বিকাশের ক্ষেত্র বিশেষে সোশ্যাল মিডিয়া প্রাধান্য পেয়েছে অনেকের কাছেই। নাচ, গান, আবৃত্তি সবই আমরা এখন স্মার্ট ফোনের মাধ্যমে দেখতে পাই। বিশেষ করে নাচের ভিডিও গুলি দেখতে পছন্দ করি।

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন সাইট গুলির মধ্যে অন্যতম হলো ইনস্টাগ্রাম। বর্তমানে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই ইনস্টাগ্রামে বেশ অ্যাকটিভ থাকেন। ছবি পোস্ট করার সাথে নানান ট্রেন্ডিং গানে নাচের রিলস পোস্ট করে থাকে। তেমন ভাবেই এক কিশোরী নাচের ভিডিও পোস্ট করেছেন। মেয়েটির নাম রাশি সিন্ধে (Rashi Sindhe)। ইনস্টাগ্রামে এই কিশোরীর ফলোয়ার্সের সংখ্যা ১ লক্ষ্যের বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Rashi shinde (@rashi_shinde_807_)

রাশি ইনস্টাগ্রামে প্রায় নাচের ভিডিও পোস্ট করে থাকে। এবারেও ট্রেন্ডিং গান ‘রঙ সনেয়া’ (Rang Soneya) গানে নাচের ভিডিও পোস্ট করেছে। তারপরেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে তাকে নিয়ে প্রশংসা। নীল স্টাইলিস্ট টপ আর জিন্স পরে নাচ করেছে রাশি। ভিডিওটি ইতিমধ্যে ৪৫ হাজারের ভিউজ অতিক্রম করেছে। কিশোরী রাশির নাচ দেখে কমেন্ট করেছেন, ‘নাইস’, ‘প্রিটি’ ইত্যাদি বিশেষণ দিয়ে প্রশংসা করেছেন।

Related Articles