×
ভাইরাল

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, জনপ্রিয় হিন্দি গানে বাড়ির ছাদে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বিগত বছর ধরে করোনার জেরে মানুষ যখন গৃহবন্দি হয়ে উঠেছিলেন সেই সময় থেকে নিজের বাড়ির ছাদ, উঠোনকেই কেন্দ্র করে নাচ, গান, আবৃত্তি সহ নানান প্রতিভা প্রস্ফুটিত করে তুলতে শুরু করেন বহু মানুষ। বিশেষ করে একের পর এক ভাইরাল গানের তালে কোমর দুলিয়ে তারা হয়ে ওঠেন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। সম্প্রতি, সেই ধারা বজায় রেখেই নেটদুনিয়া দেখা মিলল এক নাচের ভিডিও। ছাদের মধ্যে দুধ সাদা পোশাকে সুপার হিট গানে আসাধারন কোমর দোলালেন এক সুন্দরী যুবতী।

বিজ্ঞাপন

২০০৩ সালে মুক্তি পেয়েছিল জনপ্রিয় হিন্দি ছবি ‘দিল কা রিস্তা’ (Dil Ka Rishta) যেখানে মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন রামপাল (Arjun Rampal) এবং বিশ্বসুন্দরী ঐশ্বর্য রায় (Aishwarya Rai)। সেখানে যেমন ছিল তাঁর সাবলীল অভিনয় তেমনি প্রকাশ পেয়েছিল এই ছবির সুপার হিট ‘দাইয়া দাইয়া’ (Daiya Daiya) গানে অসম্ভব নৃত্য পরিবেশন। তারপর থেকে সেই গানের জনপ্রিয়তা যেনো একদম শীর্ষে পৌঁছে গিয়েছে। আর বলাই বাহুল্য, সেই সময় থেকে আজ পর্যন্ত এই গানের জনপ্রিয়তা এতটাই রয়ে গিয়েছে যে বহু যুবতীদের এই গানের তালে দূর্দান্ত নৃত্য পরিবেশন করতে দেখা মেলে। উল্লেখ্য এই যুবতী হল তাদের মধ্যে একজন।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, ছাদের মধ্যে নিজস্ব ভঙ্গিমায় ‘দাইয়া দাইয়া’ গানে অসাধারণ নৃত্য পরিবেশন করছে সেই সুন্দরী যুবতী। সেই সময় তার পরনে ছিল সাদা রঙের লেহেঙ্গা-চোলি। আর পোশাকের সঙ্গে মানানসই সাজ। হাতে কালো চুড়ি, কোমরে কালো কোমর বন্ধনী, কাজল কালো চোখ ও ঠোঁটে লাল লিপস্টিক। সেইসঙ্গে মাথার চুল খোলা।পোশাকের মধ্য থেকে স্পষ্টই ফুঁটে উঠছিল তাঁর উন্মুক্ত নাভি। সেই উন্মুক্ত নাভিতে গানের তালে যেভাবে কোমর দুলিয়ে তিনি নৃত্য পরিবেশন করলেন তা সত্যি নজরকাড়া।

ভিডিওটি প্রিয়াঙ্কা_সুর০৭ নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌছে গিয়েছে প্রায় ১২.৩ হাজার মানুষের কাছে। সাথে তার কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যে। সেখানে কেউ বলেছেন-‘খুব সুন্দর খুব সুন্দর এবং খুব সুন্দর।’ তো কেউ বলেছেন-‘গানটা অসাধারণ সঙ্গে তোমার নাচ এবং এক্সপ্রেশনো নজরকাড়া।’ আবার অনেকাংশই লাল লাভ ও আগুন ইমোজিতে ভড়িয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

Related Articles