×
ভাইরাল

শাড়ি পরে অরিজিতের জনপ্রিয় গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েক দিন ধরে ভাইরাল হতে দেখা যাচ্ছে ‘চিত্রায়ণ’ নামক একটি পেজে পৃথিবীর আনাচে কানাচে থাকা বাচ্চা থেকে বড় বহু শিল্পীর অসাধারণ সব নাচের ভিডিও। যেগুলি ভাইরাল হচ্ছে মুহূর্তের মধ্যে। সম্প্রতি, নেটদুনিয়ায় ফের ভাইরাল হয়েছে চিত্রায়ন গ্রুপের এক যুবতীর অসাধারন নাচের ভিডিও।

বিজ্ঞাপন

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ডান্সিং হল রুমের ভেতর চারিদিকে অন্ধকার করে শুধুমাত্র নিজেকে ফোকাশ করে অসাধারণ ভারতনাট্যম পরিবেশন করছেন এক যুবতী। আর সেই সময় প্রথম ধাপে তার পরনে ছিল গোল্ডেন পাড় দেওয়া কমলা রঙের শাড়ি ও লাল ব্লাউজ, এবং তাঁর শাড়ির সঙ্গে ছিল মানানসই সাজ। গলায় মালা, মাথায় টিকলি ও মাথার চুল খোপা করে বাঁধা কমলা ফুল। আর দ্বিতীয় ধাপের তার পরনে লক্ষ্য করা গেল সাদা আনারকলি চুড়িদার ও তার সাথে গোলাপি ওড়না, এবং এই পোশাকের সঙ্গেও ছিল মানানসই সাজ। এককথায় সবমিলিয়ে খুব সুন্দর দেখাচ্ছে এই যুবতীকে। তবে, গানের তালে তিনি যেভাবে ভারতনাট্যম পরিবেশন করেছেন তা সত্যিই অনবদ্য। তাঁর নৃত্যের এমন অনবদ্য উপস্থাপনা চোখ জুড়িয়ে যাওয়ার মত।

প্রসঙ্গত, এই যুবতী তার প্রতিভা ফুটিয়ে তোলার জন্য যেই গানটিকে বেছে নিয়েছেন সেটি হশ চলতি বছরে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া ২’ (Bhool Bhulaiyaa 2) মুভির সবচেয়ে পপুলার ‘আমি যে তোমার’ (Ami Je Tomar) গানটি। যা গেঁয়েছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং (Arijit Singh)। উল্লেখ্য, এখানে যে যুবতীকে দেখা যাচ্ছে তার নাম কথাকলি হাজরা। তিনি কলকাতার বাসিন্দা। যিনি খুব সুন্দর ভাবে গানের সুর-তাল-লয় বজায় রেখে সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করেছেন। নাচের পাশাপাশি তাঁর মুখের এক্সপ্রেশনও ছিল নজর কাড়া। এছাড়া তার প্রতিটি নাচের স্টেপ এত নিখুঁত ছিল যে এর থেকে স্পষ্টই বোঝা যাচ্ছে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী।

ভিডিওটি চিত্রায়ণ নামক সোশ্যাল মিডিয়ার প্রকাশিত হতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ২৬৪ হাজার মানুষের কাছে, সেইসঙ্গে লাইক এসেছে ১৭ হাজারের ঘরে। এছাড়াও তার কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘অসাধারন কন্ঠে অসাধারন নাচ।’ আবার অন্য কেউ বলেছেন-‘ শাস্ত্রীয় শিল্পনৃত্যর বিস্ময়কর এবং উদ্ভাবনী সংশ্লেষণ। ব্যতিক্রমী চমৎকার উপস্থাপনা।’

Related Articles