×
ভাইরাল

শাড়ি পরে বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলো অতি গুরুত্বপূর্ণ এক মাধ্যম। যেখানে প্রতিভাশীল ব্যক্তিরা অতি সহজেই নিজেদের প্রতিভা যেমন নাচ, গান, আবৃত্তি তুলে ধরে পৌঁছে যাচ্ছেন লক্ষাধিক মানুষের কাছে। সেই সঙ্গে আলাদাভাবে নিজের পরিচিতিও গড়ে তুলতে পারছেন। কেননা, আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে কোন কিছু ভাইরাল হতে বেশি সময় নেয় না। আর সেটি যদি হয় এক শিল্পসত্তার ভিডিও তাহলে তো কোন কথাই নেই। সম্প্রতি, এই ভাবেই নিজের সুপ্ত প্রতিভাকে কাজে লাগিয়ে সামাজিক মাধ্যমে বেশ পরিচিত হয়ে উঠেছেন মৌমিতা বিশ্বাস নামক এক যুবতী। এবারে, নেটদুনিয়ায় চোখে পরেছে তাঁর দুর্দান্ত এক নচের ভিডিও।

বিজ্ঞাপন

মৌ এখানে নাচ পরিবেশন করার জন্য যেই গানটি বেছে নিয়েছেন সেটি হলো বাংলার অতি জনপ্রিয় ‘লীলাবালি লীলাবালি’ (Lilabali Lilabali) লোকসংগীতটি। খোলা আকাশের নীচে বাড়ির ছাদের মধ্যেই গানের তালে তাল মিলিয়ে অসাধারন কোমর ও হাত-পা দুলিয়ে লোকনৃত্য পরিবেশন করে চলেছেন তিনি। তার নাচের স্টেপ এতটাই নিখুঁত ছিল যে তা থেকে চোখ ফেরানো যাচ্ছেনা। বলাই বাহুল্য প্রতিবারের মতো এবারো মৌয়ের নাচের জাদুতে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তবে, সবচেয়ে বেশি নজর কেরেছে তাঁর কোরিওগ্রাফি। কেননা, এর মধ্যেও ছিল একটু টুইস্ট!

ভিডিওটি শুরু হওয়ার প্রথমে মৌকে একটি রুপালি রঙের জরির কাজ করা তুঁতে রঙের শাড়ি এবং ডিপ গোলাপী রঙের ব্লাউজ পরিহিতা অবস্থায় দেখা মিললেও পরবর্তী সময়ে গ্রাফিক্সের মাধ্যমে একাধিকবার শাড়ির রঙ বদলেছেন তিনি। কখনো বা লাল তো কখনো বা সবুজ রঙের শাড়িতে নিজেকে তুলে ধরেছেন মৌ। আর শাড়ির সঙ্গে মানানসই গয়নায় নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। এককথায় এই গানটি যেমন বিয়ে বাড়ির অনুষ্ঠানের কথা মনে করিয়ে দেয় তেমনি সুন্দর বৌ সেজে নাচ করেছেন মৌ।

ভিডিওটি প্রায় এক বছর আগে ডান্স স্টার মৌ নামক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছিল। বর্তমানে এর ভিউজ সংখ্যা ১.৬ লাখ এবং লাইক সংখ্যা ৭.১ হাজার। আর কমেন্ট বক্সে লক্ষ্য করা গিয়েছে শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্য। সেখানে কেউ বলেছেন-‘ দারুণ উপস্থাপনা, মন ছুয়ে যাওয়ার মত।’ তো কেউ বলেছেন-‘ গানের তালে অসাধারণ তোমার নাচের স্টেপ, সবকিছুই দুর্দান্ত ছিল।’

Related Articles