×
ভাইরাল

তুই বর্ষা বিকেলের ঢেউ, জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

কিছু কিছু গান কানে ভেসে এলে মনটা বেশ ভালো হয়ে যায়। বিশেষ করে এই বৃষ্টির সময় ভালোবাসার গান আরও মুগ্ধ করে মনকে। সম্প্রতি সুন্দরী যুবতী হিট রোম্যান্টিক বাংলা গানে সুন্দর নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে। নাচের ভিডিওটি দ্রুত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। নেটিজেনরা নাচ দেখে মুগ্ধ হয়ে কমেন্টে প্রশংসার ঝড় তুলেছেন। আসুন আপনারাও দেখে নিন বাংলা সিনেমার রোম্যান্টিক গানে সুন্দরী যুবতীর নাচের ভিডিও।

বিজ্ঞাপন

কিছু বিখ্যাত বাংলা গানে দেখা যায় এখন ডান্স কভার। বিশেষ করে সুন্দরী যুবতীর নাচ সবথেকে বেশি হিট হয় সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে বিনোদনের একক মাধ্যম। এছাড়া অনেকে নিজের প্রতিভা বিকাশের মাধ্যম রূপে সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছে। তেমনি সম্প্রতি এক সুন্দরী যুবতীর নাচ হয়ে উঠেছে ভাইরাল। প্রকৃতির কোলে সেজেগুজে যুবতীর নাচ কার্যত দৃষ্টি আকর্ষণ করেছে নেটিজেনদের।

যুবতীর নাম মৌ (Mou)। সে এর আগেও সুন্দর নৃত্য পরিবেশন করেছে, এবারেও দারুন সুন্দর নৃত্য পরিবেশন করে সকলের মন জয় করে নিয়েছে। খোলামেলা পরিবেশে মৌয়ের নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা নাচের ভিডিওটি অনেক শেয়ার করেছেন। লাল সাদা সালোয়ার কামিজ পরে নাচ করতে দেখা যাচ্ছে মৌকে। সাথে উচু করে বাঁধা পনিটেল আর হালকা মেকআপে বেশ সুন্দর তাগছে তাকে।

নাচের ভিডিওটি ‘ডান্স স্টার মৌ’ (Dance Star Mou) নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। মৌ বাংলা ‘রকি’ (Rokey) সিনেমার সুপার হিট গান ‘তুই বর্ষা বিকেলের ঢেউ’ গানে নাচ করতে দেখতে পাওয়া যাচ্ছে। নাচের ভিডিওটি ইতিমধ্যেই ৪ হাজার বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে ৩৬৯ ইউজার নাচের ভিডিওটি লাইক করেছেন।

Related Articles