×
ভাইরাল

গ্রাম্য পরিবেশে জনপ্রিয় বাংলা গানে অসাধারন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘রাধা রানী’ (Radha Rani) নামক জনপ্রিয় বাংলা গানের সঙ্গে দুর্দান্ত কোমর দোলালেন এক সুন্দরী যুবতী। যাকে আপনারা সবার মোটামুটি চেনেন। মূলতঃ এটি একটি বাংলা আধুনিক গান। তবে পল্লীগীতির তকমা দিলেও ভুল হবে না। এই যুবতীর নাচ মাঝে মধ্যেই বিভিন্ন বাংলা গানের সহিত নাচ করে থাকেন, আর তা দারুণ ভাইরালও হয় সোশ্যাল মিডিয়ায়। আসলে বাংলা ভাষা এবং বাঙালি সংস্কৃতির উপর টান সব দেশের। তাই বাংলা গানের প্রতিও অনেকের ভালোবাসা। তবে বাংলা গানের একাধিক ভাগ। যেখানে রয়েছে আধুনিক, চলচ্চিত্র, পল্লীগীতি, বাউল, লোকগীতি সবটা ঘিরে বাংলা মিউজিক তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

তবে পল্লীগীতি ও লোকগীতিতে ফুটে ওঠে একেকটা প্রকৃতির নিদর্শন। ভারতবর্ষ গ্রামবাংলার দেশ, চারিদিকটাই শুধু সবুজে মোড়া। আর এই প্রকৃতির সৌন্দর্য্যে ফুটে ওঠে একেকটা লোকগীতি এবং বাউল গানে। আর এই গানগুলি মার্কেটে আসা মাত্রই সুন্দর সুন্দর নাচের সমীকরণ তৈরি হয়ে যায় নিমেষেই। এই গানের মেক-আপ থেকে কস্টিউম সবটাই সুন্দর। এই গান, আচ্ছা আচ্ছা টপ হিন্দি গানকেও ছাপিয়ে দিতে পারে। তবে এবার যেই গানটির সঙ্গে নাচলেন এই যুবতী, সেই গানটির মধ্যে রাধা-কৃষ্ণের প্রেমলীলার কথাও ব্যক্ত করা রয়েছে। তাই এই গানটি কে একদিকে ভক্তিগীতিও বলা যায়।

এবার এই গানটির সঙ্গে অসাধারণ নাচলেন মৌ। যদিও এই মেয়েটিকে আপনারা সবাই ভালমতনই চেনেন। ছিপছিপে ফিগারের অধিকারী সেক্সি হট যুবতী মৌ। যার ইউটিউব চ্যানেলের এখন লাখ লাখ ফলোয়ারস। আজ তিনি এই গানটির সহিত ফের দুর্দান্ত নাচলেন। এবার এই গানটির সঙ্গে তিনি একটি জমকালো ওপারা বেনারসি শাড়ী পরে, দারুণ মেক-আপ এবং মানানসই গয়নাতে সেজে দুর্দান্ত নাচলেন খোলা প্রকৃতির মধ্যেই। আর
তিনি কখনও সবুজে মোড়া প্রকৃতির উপর আবার কখনও নদীর পাড়ে দাঁড়িয়ে নাচলেন তিনি। এই নাচের সঙ্গে তাঁর অসম্ভব শরীরী হিল্লোল দেখে সবাই মুগ্ধ হয়ে গেলেন।

আর তাঁর এই নাচের সঙ্গে দুর্দান্ত অঙ্গিভঙ্গির সম্ভার, অঙ্গপ্রত্যঙ্গের পারদর্শীতা, শরীরের হিল্লোল সবটাই নজরকাড়া হয়। তাঁর নাচের সঙ্গে সঙ্গে ছিল দূর্দান্ত এক্সপ্রেশনেরও জারিঝুরি। যা দেখে নেটিজেনরা রীতিমতন তাজ্জব হয়ে গিয়েছেন, তাঁর নাচের পারদর্শীতা দেখেই বোঝা যাচ্ছে যে, তিনি নাচে ভীষণই দক্ষ। তাইতো এই ভিডিওটি প্রচুর পছন্দের সংখ্যা ছাড়িয়েছে। ‘Dance Star Mou’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে।

Related Articles